শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
ট্রাক চাপায় নিহত ১৪
প্রকাশ: বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ১:২০ এএম |



 ট্রাক চাপায় নিহত ১৪
ঝালকাঠির গাবখান সেতুর টোল প্লাজায় খুলনা থেকে ছেড়ে আসা সিমেন্টবাহী একটি ট্রাকের চালক নিয়ন্ত্রণ হারালে, সেটি প্রচ- গতিতে কয়েকটি গাড়িকে ধাক্কা দিয়ে রাস্তার পাশে চলে যায়। এতে বিভিন্ন গাড়ির ১৪ আরোহী নিহত হন। বুধবার বেলা দেড়টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
ট্রাকটির নিচে চাপা পড়া প্রাইভেট কার থেকে শিশুসহ সাত আরোহীর লাশ উদ্ধার করা হয়। ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই নিহত হন ইজিবাইকের চার আরোহী। আহত ব্যক্তিদের মধ্যে ঝালকাঠি সদর হাসপাতালে একজন, বরিশালের শের-ই–বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে দুজনের মৃত্যু হয়। নিহত ব্যক্তিদের মধ্যে সাতজন পুরুষ, তিনজন নারী ও চারটি শিশু। এই ১৪ জনের মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করেছেন ঝালকাঠির পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আফরুজুল হক।
এ ঘটনায় শের-ই–বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ১৩ জন ও ঝালকাঠি সদর হাসপাতালের ৩ জনসহ মোট ১৬ চিকিৎসাধীন।
ঝালকাঠির এসপি মোহাম্মদ আফরুজুল হক বলেন, পুলিশ ট্রাকের চালক ও তাঁর সহকারীকে আটক করেছে। তাঁরা হলেন ট্রাকের চালক আলামিন ও তাঁর সহকারী নাজমুল শেখ।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, টোল প্লাজায় টাকা দেওয়ার অপেক্ষায় ছিল তিনটি ইজিবাইক, একটি পণ্যবাহী ছোট ট্রাক, একটি প্রাইভেট কারসহ বেশ কয়েকটি গাড়ি। এ সময় খুলনা থেকে ছেড়ে আসা সিমেন্টবাহী ট্রাকটি সেতুর দক্ষিণ দিক থেকে প্রচ- গতিতে টোল প্লাজার সামনে থাকা সব গাড়িকে ধাক্কা দিয়ে প্রতিবন্ধক ভেঙে রাস্তার পশ্চিম পাশে খাদে পড়ে যায়। এতে এ হতাহতের ঘটনা ঘটে। এ সময় প্রাইভেট কারটি ট্রাকের নিচে চাপা পড়ে। ট্রাকের ধাক্কা খাওয়া তিনটি ইজিবাইকে করে বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিলেন যাত্রীরা।
নিহত ১৪ জনের মধ্যে ৭ জনের পরিচয় মিলেছে। তাঁরা হলেন ঝালকাঠি সদরের গাবখান এলাকার নজরুল (৩৫), ওস্তা খান গ্রামের শফিকুল মাঝি (৫০), নওপাড়া গ্রামের আতিকুর রহমান (১১) ও ইমরান হোসেন (৪০), কাঁঠালিয়া উপজেলার তালগাছিয়া গ্রামের ইব্রাহিমের মেয়ে নুরজাহান (৭) ও প্রাইভেট কারের চালক ইব্রাহিম (৪০)।
এ ঘটনার প্রত্যক্ষদর্শী গাবখান টোল প্লাজার টোল আদায়কারী নাসির মৃধা বলেন, খুলনা থেকে ছেড়ে আসা সিমেন্টবাহী ট্রাকটির চালক নিয়ন্ত্রণ হারালে, সেটি টোল প্লাজায় থেমে থাকা গাড়িগুলোর ওপর আছড়ে পড়ে। এতে হতাহতের ঘটনা ঘটে।
বেলাল হোসেন নামের এক প্রত্যক্ষদর্শী বলেন, কোনো কিছু বুঝে ওঠার আগেই ট্রাকটি থেমে থাকা গাড়িগুলোর ওপর আছড়ে পড়ে।
ঝালকাঠির সিভিল সার্জন এইচ এম জহুরুল ইসলাম বলেন, আহত ব্যক্তিদের উদ্ধার করে বরিশালের শের-ই–বাংলা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। তিনজন ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।













সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
আন্দালিভ রহমান পার্থ ৫ দিনের রিমান্ডে
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft