মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪
১৭ বৈশাখ ১৪৩১
কেএফসি গ্লোবাল অপারেশন সামিট ২০২৪-এ কেএফসি বাংলাদেশ পেল বিশেষ সম্মাননা
প্রকাশ: শনিবার, ৬ এপ্রিল, ২০২৪, ১০:০৭ পিএম |

কেএফসি গ্লোবাল অপারেশন সামিট ২০২৪-এ কেএফসি বাংলাদেশ পেল বিশেষ সম্মাননাসম্প্রতি কেএফসি বাংলাদেশ তাদের অনন্য পারফর্ম্যান্স এর জন্য “কেএফসি গ্লোবাল অপারেশন সামিট ২০২৪” -এ বিশেষ সম্মাননা লাভ করেছে । অত্যন্ত কঠিন প্রতিযোগিতার মধ্য দিয়ে, বিভিন্ন ক্ষেত্রে অসাধারণ সাফল্য এনে, কেএফসি বাংলাদেশ সবার মাঝে একটি অন্যতম উদাহরণ সৃষ্টি করেছে।
উক্ত সামিটটি কেএফসি গ্লোবাল কমিউনিটির মধ্যে অসামান্য সাফল্য অর্জন উদ্যাপনের একটি অনন্য মঞ্চ । আরও বড়ো উদ্যোগ ও নতুনত্বের প্রতিশ্রুতিতে গত তিন বছরের মধ্যে আউটলেটের সংখ্যা দ্বিগুণ করে, দূরদর্শিতা ও দক্ষতার পরিচয় দিয়েছে কেএফসি বাংলাদেশ। অল্প সময়ের মধ্যে বেড়ে ওঠার পরেও তারা খাদ্যের মান ও ফুড সেফটি পাস-এ অনন্য রেটিং বজায় রেখে কাজ করে যাচ্ছে।
কেএফসি বাংলাদেশ কর্মী উন্নয়ন এবং কর্মক্ষমতার ক্ষেত্রে উল্লেখযোগ্য অগ্রগতি অর্জন করেছে। দলকে বড়ো করার মধ্য দিয়ে আউটলেটগুলোতে তাদের দক্ষ ব্যবস্থাপনা এবং নিরবচ্ছিন্ন অপারেশনকে করেছে আরও শক্তিশালী। তাদের কার্যক্রমের মাঝে ক্রস-ট্রেনিং এর প্রচলন কর্মিদের মধ্যে বহুমুখী কাজের দক্ষতার একটি কালচার সৃষ্টি করেছে।
কেএফসি বাংলাদেশ এত সফল হয়ে ওঠার পেছনে প্রধান কারণ হচ্ছে তাদের সিইও অমিত দেব থাপা-র দূরদর্শী নেতৃত্ব, কৌশলগত দিকনির্দেশনা ও সফল হয়ে ওঠার প্রতি অটল প্রতিশ্রুতি, যা ব্র্যান্ডটিকে সাফল্যের যাত্রায় আরও দ্রুতগামী করেছে। উক্ত সামিটে জনাব অমিত দেব থাপাকে তার লিডারশিপ ও ডেডিকেশন-এর মাধ্যেমে প্রতিষ্ঠানের আমূল পরিবর্তনের জন্য অনেক প্রশংসিত করা হয়।
ব্র্যান্ডেটির সফলতায় অমিত দেব থাপা বলেন- “কেএফসি বাংলাদেশ-এর সিইও হিসেবে, কেএফসি গ্লোবাল অপস সামিট ২০২৪-এ আমাদের যে অনন্য অর্জনগুলো সেলিব্রেট করেছি তার জন্য আমি অনেক গর্বিত। এই সম্মাননা আমাদের টিমের প্রতিটি সদস্যের নিষ্ঠা ও কঠোর পরিশ্রমের পাশাপাশি আমাদের বিশ্বস্ত কাস্টমার এবং স্টেকহোল্ডারদের অটল সমর্থনের প্রমাণ।"












সর্বশেষ সংবাদ
সবার আগে বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা নিউজিল্যান্ডের
জামালপুরের জালে তিন হ্যাটট্রিক, নাসরিন একাডেমির ১৯ গোল
জুনের শুরুতে অস্ট্রেলিয়া ও লেবানন ম্যাচের প্রস্তুতির পরিকল্পনা কাবরেরার
বাঁচা-মরার লড়াই জিতে প্রিমিয়ারে টিকে গেল রূপগঞ্জ টাইগার্স
নারী ক্রিকেটের প্রচারণায় সিলেটের তিন স্কুলে জ্যোতিরা
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
তীব্র গরমে কুমিল্লায় একই স্কুলের ৭ শিক্ষার্থী অসুস্থ
নিউ ইয়র্কে গুলিতে কুমিল্লার এক ব্যক্তি নিহত
প্রশাসনিক ও একাডেমিক কার্যক্রম বর্জনের ঘোষণা শিক্ষক সমিতির
চেয়ারম্যান পদে বাহাদুরুজ্জামানে মনোনয়ন পত্র প্রত্যাহার
উপাচার্যের পদত্যাগ চায় কুবি শিক্ষক সমিতি
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft