শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
চান্দিনা পৌর ভবনে দুর্ধর্ষ চুরি!
নৈশ প্রহরী থাকা সত্বেও লুটে নেয় নগদ টাকা
রণবীর ঘোষ কিংকর
প্রকাশ: বুধবার, ৩ এপ্রিল, ২০২৪, ১:৩৫ এএম |

  চান্দিনা পৌর ভবনে দুর্ধর্ষ চুরি!
কুমিল্লার চান্দিনা পৌরসভা ভবনে দুর্র্ধষ চুরির ঘটনা ঘটেছে। নৈশ প্রহরী থাকা সত্বেও ভবনের দুই পাশের জানালার গ্রীল কেটে ভিতরে প্রবেশ করে স্টিলের আলমারি ও ফাইল কেবিনেট ভেঙ্গে নগদ টাকা ও মূল্যবান সম্পদ চুরি করে নিয়ে যায় চোর চক্র।
সোমবার (১ এপ্রিল) দিনগত রাতের কোন এক সময়ে ওই চুরির ঘটনা ঘটে। মঙ্গলবার (২ এপ্রিল) সকালে অফিসের কর্মরত কর্মচারীরা অফিসে এসে কক্ষে প্রবেশ করে এ ঘটনা দেখে এবং তাৎক্ষণিক ভাবে পুলিশে খবর দেয়।
পৌর সভার প্রধান নির্বাহী কর্মকর্তা (সচিব) মো. ইউসুফ আলী জানান, সকালে পাম্প চালক ইব্রাহীম খলিল মজুমদার অফিসে এসে এ ঘটনা দেখে এবং অন্যান্য কর্মচারীরা নিজ নিজ কক্ষে প্রবেশ করে এ ঘটনা দেখেন। এতে হিসাব রক্ষকের কক্ষ, বাজার শাখা, কর ও লাইসেন্স শাখার কক্ষের ৭টি স্টিলের আলমারি ভেঙ্গে ৬ লক্ষ ১০ হাজার টাকা লুটে নেয় চোর চক্র। নৈশ প্রহরী থাকা সত্বেও এমন দুর্র্ধষ চুরি কিভাবে ঘটেছে এ প্রশ্ন সকল কর্মকর্তা-কর্মচারীদে। এ ঘটনায় আমরা থানায় লিখিত অভিযোগ দিয়েছি।
নৈশ প্রহরী খোরশেদ আলম জানান, আমি সারা রাত ভবনেই ছিলাম। রাত ২টা পর্যন্ত মোবাইল দেখেছি। সকালে বিশেষ কাজে সকালে এতবারপুর যাওয়ার পর অফিস থেকে ফোন করে জানান অফিসে চুরি হয়েছে! কিভাবে কি হয়েছে আমি কিছুই জানি না।
থানা অফিসার ইন-চার্জ (ওসি) আহাম্মদ সনজুর মোরশেদ জানান, পৌরসভা থেকে আমাদেরকে অবহিত করলে সাথে সাথেই আমাদের টিম ঘটনাস্থলে গিয়ে ঘটনার সত্যতা পান। এ ঘটনায় পৌরসভা পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা বাদী হয়ে একটি লিখিত অভিযোগ দিয়েছেন। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।
চান্দিনা পৌরসভার মেয়ে মো. শওকত হোসেন ভূইয়া জানান, খবর পেয়ে অফিসে গিয়ে থানায় খবর দেই। এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগও করা হয়েছে। তদন্ত সাপেক্ষে চোর চক্রকে সনাক্ত করে আইনের আওতায় আনার জন্য পুলিশকে অনুরোধ করেছি।














সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft