সোমবার ২২ এপ্রিল ২০২৪
৯ বৈশাখ ১৪৩১
রেকর্ড সংখ্যক ছক্কার ম্যাচে ই.জেড ব্রাদার্সের জয় : ম্যাচ সেরা সাকিব
সাহাব উদ্দিন অপি।।
প্রকাশ: বুধবার, ৩ এপ্রিল, ২০২৪, ১:১৯ এএম |

 রেকর্ড সংখ্যক ছক্কার ম্যাচে ই.জেড ব্রাদার্সের জয় : ম্যাচ সেরা সাকিব সাকিবের দুর্দান্ত হাফ সেঞ্চুরিতে রেকর্ড সংখ্যক ছক্কার ম্যাচে চলমান কাজী উমাম স্মৃতি প্রথম বিভাগ ক্রিকেট লীগে জয় পেয়েছে ই.জেড ব্রাদার্স।
গতকাল (মঙ্গলবার) সকালে কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে এবারের টুর্নামেন্টের চতুর্থ ম্যাচে ই.জেড ব্রাদার্সের মুখোমুখি হয় সোনালী স্পোর্টিং ক্লাব।
শুরুতে টসে জিতে ব্যাটিংয়ে নেমে ৪২.১ ওভারে সব উইকেট হারিয়ে ১৬২ রান সংগ্রহ করে ই.জেড ব্রাদার্স। ই.জেড ব্রাদার্স দলের হয়ে ব্যাট হাতে ৩ বাউন্ডারি এবং ৬ ওভার বাউন্ডারিতে সর্বোচ্চ ৬৫ বলে ৬৭ রান করে এবারের টুর্নামেন্টে প্রথম হাফ সেঞ্চুরির দেখা পায় সাকিব। এছাড়া নাফিজুল ইসলামের ব্যাটে ২৭ রান, রিফাতের ব্যাটে ১৭ রান এবং অতিরিক্ত ১৮ রানে ই.জেড ব্রাদার্স দলের স্কোরবোর্ডের সংগ্রহ দাড়ায় ১৬২ রান। বাকি ব্যাটাররা কেউই ২ ডিজিটে পৌঁছাতে পারেনি। ব্যাট শেষে দলের হয়ে বল হাতে সর্বোচ্চ ৩টি করে উইকেট পায় জিসান ও আবু বকর। এছাড়া রায়হান, নাফিজুল এবং মাহবুব উইকেট নেয় ১টি করে।
ই.জেড ব্রাদার্সের দেওয়া ১৬৩ রানের টার্গেটে ব্যাট করতে নেমে দলীয় ৩ রানের মাথায় রান আউটের ফাঁদে পরে শূন্য রানে মাঠ ছাড়ে সোনালী স্পোর্টিং ক্লাবের ওপেনার মাহিন ইসলাম। আরেক ওপেনার মাইন উদ্দিন ১৩ রান করে দলীয় ৪৬ রানের মাথায় আউট হলে পরের ২০ রানে পর পর মোট ৮টি উইকেট হারায় সোনালী স্পোর্টিং ক্লাব। দলীয় ৬৬ রানের ৯ উইকেট হারিয়ে বিপাকে পরে যায় দলটি। ওপেনিং এবং মিডল অর্ডার ব্যাটসম্যানদের ব্যর্থতার কারনে মাত্র ৯৩ রানেই থেমে যায় সোনালী স্পোর্টিং ক্লাবের ইনিংস।
সোনালী স্পোর্টিং ক্লাবের হয়ে ব্যাট হাতে ২ বাউন্ডারি ও ২ ওভার বাউন্ডারিতে সর্বোচ্চ ২২ বলে ২৬ রান করে স্বপন। এছাড়া রাফসান খন্দকারের ১৯ এবং মাহবুব আলমের ব্যাটে আসে ১৩ রান। বাকিরা কেউই ২ ডিজিটে পৌঁছাতে পারেনি। ই.জেড ব্রাদার্স প্রথম পাওয়ার প্লে-তে সংগ্রহ করে ৩৬ রান। যেখানে সোনালী স্পোর্টিং ক্লাব করে ৫২ রান। পাওয়ার প্লে-তে মুন্সিয়ানা দেখালেও একের পর এক উইকেট হারিয়ে, হার দিয়েই টুর্নামেন্ট শুরু করতে হয়েছে দলটির।
ব্যাট হাতে খারাপ করলেও বল হাতে ম্যাজিক দেখিয়েছে সোনালী স্পোর্টিং ক্লাবের মাইন উদ্দিন। টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে ৬ ওভারে মাত্র ১৮ রান খরচায় তুলে নেয় ৪টি উইকেট। যা এখন পর্যন্ত চলমান টুর্নামেন্টে দ্বিতীয় সর্বোচ্চ। এছাড়া ২টি করে উইকেট নেয় স্বপন ও ইকবাল।
এবারের টুর্নামেন্টে প্রথম হাফ সেঞ্চুরি এবং সর্বোচ্চ ৬৭ রান করে প্লেয়ার অব দ্যা ম্যাচ হয়েছে ই.জেড ব্রাদার্সের টপ অর্ডার ব্যাটসম্যান সাকিব। সাকিবই একমাত্র ব্যাটার যে এক ইনিংসে সর্বোচ্চ ৬টি ছক্কা হাঁকিয়েছে।
এই ম্যাচে সোনালী স্পোর্টিং ক্লাবকে ৬৯ রানে হারিয়ে নিজেদের প্রথম জয় তুলে নেয় ই.জেড ব্রাদার্স। আগামী ৬ এপ্রিল নিজেদের ২য় ম্যাচে ওয়াপদা ডিভিশনের মুখোমুখি হবে সোনালী স্পোর্টিং ক্লাব এবং ৮ এপ্রিল বাংলাদেশ ইউনাইটেডের মুখোমুখি হবে ই.জেড ব্রাদার্স।
আজ মুখোমুখি হবে ই.জেড ব্রাদার্স বনাম কুমিল্লা সুপার স্টার (অনূর্ধ্ব-১৮)।












সর্বশেষ সংবাদ
লাকসামে সফল খামারিদের মাঝে চেক ও পুরস্কার বিতরণ
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া
ঢাবির সুইমিং পুলে নেমে শিক্ষার্থীর মৃত্যু
বৃষ্টির প্রার্থনায় চোখের পানি ঝরালো মুসল্লিরা
৯ বছর পর ওমরাহ পালনে সৌদি যাচ্ছে ইরানিরা
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি আরও বাড়তে পারে:স্বাস্থ্যমন্ত্রী
দাম কমানোর ২৪ ঘণ্টা ব্যবধানে ফের বাড়ল স্বর্ণের দাম
বাড়ির পাশের গাব গাছে মিলল শ্রমিক লীগ নেতার ঝুলন্ত মরদেহ
সদরে তিন পদেই একক প্রার্থী
প্রশ্ন করাই সাংবাদিকতা
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft