শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
কুমিল্লায় শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদার যুবলীগ নেতার উপর হামলা
প্রকাশ: মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪, ১:০৩ এএম |


 কুমিল্লায় শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদার যুবলীগ নেতার উপর হামলা
 
কুমিল্লায় শিক্ষা প্রকৌশল অধিদপ্তর সামনে থেকে ধরে নিয়ে মহানগর যুবলীগ নেতা ও ঠিকাদার মাসুদুল ইসলাম বাবুর উপর হামলা ও ব্যাপক মারধর করেছে প্রতিপক্ষের লোকজন। হামলায় তার হাত-পা ভেঙে গেছে এবং শরীরে বিভিন্ন অংশ ক্ষত-বিক্ষত হয়েছে বলে জানা গেছে। আশঙ্কাজনক অবস্থায় তাকে কুমিল্লা নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। আহত যুবলীগ নেতা বাবু কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি ও সংরক্ষিত নারী আসনের সাবেক সংসদ সদস্য আঞ্জুম সুলতানা সীমার অনুসারী।
হাসপাতালের জরুরী বিভাগে কাতরাতে থাকা বাবু সাংবাদিকদের বলেন, ‘জেলা শিক্ষা অফিসের একটা বিলের কাজের বিষয়ে সেখানে গিয়েছিলাম। এসময় ২০/২৫ এসে আমাকে এলোপাথারি লাঠিচার্জ করতে থাকে। পিস্তলের বাট দিয়ে মুখে মারতে থাকে। আমি দৌড়ে নির্বাহী প্রকৌশলী রুমে ঢুকে আশ্রয় নেওয়ার চেষ্টা করি। এসময় সবাই মিলে স্যারের সামনেই আমাকে ব্যাপক মারতে থাকে। স্যার তখন স্তব্ধ হয়ে বসেছিলো। কারা হামলা চালিয়েছে- এমন প্রশ্নে বাবু বলেন, যারা শিক্ষা প্রকৌশল অধিদপ্তরে টেন্ডারবাজি করতো, তারাই হামলা চালিয়েছে। তারা সবাই শুধু হাতে আর পায়ে আঘাত করেছে।
হাসপাতালে চিকিৎসাধীন যুবলীগ নেতা মাসুদুল ইসলাম বাবুর স্ত্রী জিন্নাত সাকিলা ইয়াসমিন জানান, হামলায় তার হাত-পা ভেঙে গেছে এবং শরীরে বিভিন্ন অংশ ক্ষত-বিক্ষত হয়েছে। তার স্বামীর অবস্থা আশঙ্কাজনক। জিন্নাত সাকিলা ইয়াসমিন বলেন, সোমবার দুপুর ২টায় ২০/২৫ জন মিলে তাকে রড দিয়ে বেধরক মারধর করেন। শুধু তাই নয়; সেখানে কর্মরত কর্মকর্তা-কর্মচারীদেরকে কক্ষ থেকে বের করে ভীতিকর পরিস্থিতির সৃষ্টি করা হয়। পরবর্তীতে আহত বাবুকে ভেতরের স্টোর রুমে লুকিয়ে রাখা হয়। এসময় তার হাতে থাকা মোবাইল ফোনটি ভেঙ্গে ফেলায়। পরিবারের লোকজন কোন ধরনের যোগাযোগ করতে পারেনি। প্রায় দুই ঘণ্টা পর সেখানে গিয়ে তার মোটরসাইকেলের সূত্র ধরে তার সন্ধান পায় পরিবার। খবর পেয়ে সেখানে সিটি কাউন্সিলর আবদুর রহমানসহ পরিবারের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।
এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে কুমিল্লা চেম্বার অব কমার্সের সভাপতি ডা. আজম খান নোমান বলেন, সম্পূর্ণ বিনা উসকানিতে যুবলীগ নেতা বাবুর ওপর এ হামলা চালিয়েছে । দলীয় সিনিয়র নেতাদের সাথে পরামর্শ করে পরিবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।
এদিকে আইসিইউ-তে চিকিৎসাধীন মাসুদুল ইসলাম বাবুকে দেখতে গিয়েছেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক এমপি আঞ্জুম সুলতানা সীমা ও মহানগর আওয়ামী লীগ নেতা এড. আনিছুর রহমান মিঠুসহ দলের নেতৃবৃন্দ।












সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
আন্দালিভ রহমান পার্থ ৫ দিনের রিমান্ডে
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft