শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
ইউপি সদস্যের কাছে চাঁদা দাবি করে এসআই বরখাস্ত
মো: হাবিবুর রহমান, মুরাদনগর
প্রকাশ: মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪, ১:০৩ এএম |

 ইউপি সদস্যের কাছে চাঁদা দাবি করে এসআই বরখাস্ত

কুমিল্লার মুরাদনগরে এক ইউপি সদস্যের কাছে চাঁদা দাবি করে সাময়িক বরখাস্ত হয়েছেন থানার উপ পরিদর্শক (এসআই) হারুনুর রশিদ। ইউপি সদস্যের কাছে মোবাইল ফোনে দুই লক্ষ টাকা চাদা দাবির ভিডিও রেকর্ড প্রকাশ হওয়ার পর তাকে সাময়িক ভাবে বরখাস্ত করে জেলা পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে । গত ৩০ মার্চ কুমিল্লা জেলা পুলিশ সুপার আবদুল মান্নান বিপিএম (বার) ওই এসআইকে তাৎক্ষনিক বরখাস্ত করে পুলিশ লাইনে সংযুক্তের আদেশ দেন।
জানা যায়, মুরাদনগর থানার এসআই হারুনুর রশিদ তার ব্যক্তিগত মোবাইল ফোন থেকে নবীপুর পশ্চিম ইউপি সদস্য আশরাফুল ইসলামের নিকট হোয়াটসআ্যাপ কলের মাধ্যমে দুই লক্ষ টাকা চাঁদা দাবি করেন। ইউপি সদস্য আশরাফুল ইসলাম দুই লক্ষ টাকা এ মুহূর্তে হাতে নেই বলে কী সমস্যা জানতে চান। তখন এসআই হারুন বলেন- এ ব্যাপারে আমি কিছু বলতে পারব না, সব স্যারে যানে। তারপর ইউপি সদস্য আশরাফুল ইসলাম কয়েক দিনের সময় চাইলে এসআই হারুন ‘সরি’ বলে ফোন কেটে দেন। এরপর সেদিন রাতেই ইউপি সদস্য আশরাফুল ইসলামকে তার শ্বশুর বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ।
ইউপি সদস্যের নিকট চাঁদাদাবির বিষয়টি জানাজানি হলে অতিরিক্ত পুলিশ সুপার (মুরাদনগর সার্কেল) রবিউল ইসলাম বিষয়টি তদন্ত করে এসআই হারুনুর রশিদের চাঁদা দাবির বিষয়টি সত্যাতা পেয়ে জেলা পুলিশ সুপারের নিকট প্রতিবেদন প্রেরণ করেন। ওই প্রতিবেদনের প্রেক্ষিতে পুলিশ সুপার আবদুল মান্নান বিপিএম (বার) অভিযুক্ত এসআই হারুনকে বরখাস্ত করে কুমিল্লার পুলিশ লাইনে সংযুক্ত করেন।
মুরাদনগর থানার ওসি প্রভাষ চন্দ্র ধর দৈনিক কুমিল্লার কাগজকে বলেন, এসআই হারুনুর রশিদের চাঁদা দাবির বিষয়ে আমার কোন প্রকার সম্পৃক্ততা নেই। সে আমার নাম ব্যবহার করে এমনটা করেছে।   














সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
আন্দালিভ রহমান পার্থ ৫ দিনের রিমান্ডে
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft