শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
ব্রাহ্মণপাড়ায় আইনশৃঙ্খলা সভায় সিদ্ধান্ত
যানজট ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে কঠোর থাকবে প্রশাসন
প্রকাশ: সোমবার, ১ এপ্রিল, ২০২৪, ১:৩০ এএম |

 যানজট ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে কঠোর থাকবে প্রশাসন
ইসমাইল নয়ন।। আসন্ন পবিত্র মাহে রমজানের ঈদকে সামনে রেখে সড়কে জলাবদ্ধতা নিরসন, যানজট ও দ্রব্য মূল্য নিয়ন্ত্রনে আরও কঠোর হবে উপজেলা প্রশাসন। এছাড়া ব্রাহ্মণপাড়া বাজারে চুরি ও ছিনতাই বন্ধ করতে সিসি কেমেরা গুলো সচল করার বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।এছাড়া অত্যাবশ্যকীয় পণ্য নিয়ন্ত্রণ আইন অনুযায়ী  যে সকল পণ্যের ডিলিং লাইসেন্স করা বাধ্যতামূলক সেসব পণ্যের ডিলিং লাইসেন্স বিহীন ব্যবসায়ীদের বিরোদ্ধে অভিযান, বাল্যবিবাহ, ইভটিজিং, মাদক, জুয়া, ড্রেজিং, ভারত থেকে অবৈধ পণ্য অনুপ্রবেশ, কিশোর গ্যং এর বিরোদ্ধে অভিযান অব্যাহত থাকবে।
কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলায় আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় এই সিদ্ধান্তগুলো গ্রহণ করা হয়। রবিবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে মাসিক আইনশৃঙ্খলা সভাসহ বিভিন্ন সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার স.ম.আজহারুল ইসলাম এর পরিচালনা ও সভাপতিত্বে উপস্থিত ছিলেন ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যন আমিনুল ইসলাম সুজন,
সহকারী কমিশনার (ভূমি) সৈয়দ ফারহানা পৃথা, থানা অফিসার ইচার্জ (ওসি) এস এম আতিক উল্লাহ, মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার হাজী নুরুল ইসলাম ও ইদ্রিস মিয়া মাষ্টার, প্রধান শিক্ষক আবু হানিফ, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা লুৎফা ইয়াসমিন, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা নিলুফার ইয়াসমিন, ইউডিসির চেয়ারম্যন আক্তার হোসেন, ইউপি চেয়ারম্যান যথাক্রমে মনির হোসেন চৌধুরী, আতিকুর রহমান রিয়াদ,ফরিদ উদ্দিন, জহিরুল হক, ওমর ফারুক, সাইফুল ইসলাম আলাউল আকবর, আনিছুর রহমান ভূইয়া রিপন, শেখ আব্দুল্লাহ আল মামুন, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইসমাইল নয়ন, অর্থ সম্পাদক মোঃ অপু খান চৌধুরী, সমাজসেবা কর্মকর্তা কবির আহামেদ, বিজিবি সালদা ও শশীদল বিওপিসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা।















সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft