শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
সরাইলে ছুরিকাঘাতে যুবক নিহত, গ্রেপ্তার ২
প্রকাশ: রোববার, ৩১ মার্চ, ২০২৪, ১:৩০ এএম |


ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে পাওনা টাকার ঘটনায় উপর্যপুরি ছুরিকাঘাতে লাল খা (২৫) নামে এক মোটর সাইকেল মিস্ত্রিকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত জসিম উদ্দিন (৩৭) ও আল-আমিন (৩৫) নামে দুইজনকে গ্রেপ্তার করেছে সরাইল থানার পুলিশ।
শুক্রবার (২৯ মার্চ) রাতে ১১টায় উপজেলার সদর ইউনিয়নের বড্ডাপাড়া কুমারপাড়া সংলগ্ন সড়কে এ ছুরিকাঘাতের ঘটনা ঘটে। পরে স্থানীয় লোকজন ছুরিকাঘাতে গুরুতর আহত লাল খাকে উদ্ধার করে সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক লাল খাকে মৃত ঘোষণা করেন।
নিহত লাল খা ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বুধল ইউনিয়নের খাঁটিহাতা গ্রামের আবুল কালামের ছেলে। সে পেশায় ছিলেন মোটর সাইকেল মিস্ত্রি।
পুলিশ ও স্থানীয়রা জানান, পাওনা টাকা কেন্দ্র করে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে লাল খাকে ছুরিকাঘাত করে দুইজন পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয় লোকজন জসিম উদ্দিন নামে একজনকে ছুরিসহ আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। তবে পালিয়ে যায় আরেক হত্যাকান্ডের মূল হোতা আল-আমীন। পরবর্তীতে পুলিশ আটক জসিমকে জিজ্ঞাসাবাদ শেষে তাৎক্ষনিক পুলিশের একাধিকটিম অভিযান পরিচালনা করে হত্যাকান্ডের মূল হোতা আল-আমিনকে উপজেলার সদর ইউনিয়নের সৈয়দটুলা গ্রাম থেকে গ্রেপ্তার করে পুলিশ।
গ্রেপ্তারকৃরা হলেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নরসিংসার গ্রামের মৃত নূর মিয়ার ছেলে জসিম উদ্দিন ও জেলার বিজয়নগর উপজেলার সেজামুড়া গ্রামের মৃত শফিক মিয়ার ছেলে মোঃ আল আমিন।
আল আমিন বর্তমানে সরাইল উপজেলার বড্ডাপাড়া (মৃত হাফিজ মিয়ার বাড়ীর ভাড়াটিয়া) হিসেবে থাকতেন। এ সময় হত্যাকান্ডের কাজে ব্যবহৃত ছুরিটি তাদের কাছ থেকে উদ্ধার করা হয়।
সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ এমরানুল ইসলাম জানান, এ হত্যার সাথে জড়িত জসিম ও আল আমিন নামে দুজনকেই আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের পাঠানো হয়েছে।












সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
আন্দালিভ রহমান পার্থ ৫ দিনের রিমান্ডে
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft