সোমবার ২২ এপ্রিল ২০২৪
৯ বৈশাখ ১৪৩১
১৮ মিনিটে মোহামেডানের চার গোল
প্রকাশ: শনিবার, ৩০ মার্চ, ২০২৪, ১:১২ এএম |



শক্তিশালী মোহামেডানের সামনে কোনো প্রতিরোধই গড়তে পারল না ফর্টিস এফসি। ৪১ থেকে ৫৯তম মিনিটের মধ্যে চারবার গোল উদযাপন করল মোহামেডান। আন্তর্জাতিক বিরতির পর ফেরা প্রিমিয়ার লিগে দারুণ জয় পেল সাদাকালো জার্সিধারীরা।
লিগের প্রথম ধাপের শেষ তিন রাউন্ডে বড্ড সাদামাটা ছিল মোহামেডান। ড্র করেছিল ওই তিন ম্যাচেই। এক মাসের একটু বেশি সময় পর শুক্রবার দ্বিতীয় ধাপের খেলা শুরু হলো।
ময়মনসিংহের রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে ফর্টিসকে ৪-০ গোলে উড়িয়ে উড়িয়ে আলফাজ আহমেদের দল দিয়ে রাখল সামনের পথচলায় ভালো কিছুর ইঙ্গিত।
১০ ম্যাচে পাঁচটি করে জয় ও ড্রয়ে ২০ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে দ্বিতীয় স্থানে আছে মোহামেডান। ২২ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে তাদের চেয়ে এক ম্যাচ কম খেলা বসুন্ধরা কিংস; শনিবার ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে ম্যাচ দিয়ে দ্বিতীয় পর্ব শুরু করবে তারা।
বলের নিয়ন্ত্রণে ও আক্রমণে আধিপত্য ছিল মোহামেডানেরই, কিন্তু জালের দেখা মিলছিল না কোনোভাবেই। অবশেষ ম্যাচের ডেডলক খোলে ৪১তম মিনিটে।
দৃষ্টিনন্দন গোলে মোহামেডানকে এগিয়ে নেন মুজাফ্ফরভ। বাম দিক থেকে অধিনায়ক সুলেমানে দিয়াবাতে কাট ব্যাক করেন। বক্সের কিছুটা ওপরে থেকে প্রথম ছোঁয়ায় জোরাল শট নেন মুজাফ্ফরভ, ফর্টিস গোলরক্ষক কিছু বুঝে ওঠার আগেই বুলেট গতিতে বল জড়ায় জালে।
প্রথমার্ধের যোগ করা সময়ে দিয়াবাতের সফল স্পট কিকে ব্যবধান হয় দ্বিগুণ। বক্সে শাহরিয়ার ইমন ফাউলের শিকার হলে পেনাল্টির বাঁশি বাজিয়েছিলেন রেফারি।
দ্বিতীয়ার্ধের শুরুতে ব্যবধান আরও বাড়িয়ে নেয় মোহামেডান। ডান দিক থেকে দিয়াবাতের আড়াআড়ি ক্রসে গোলমুখ থেকে ইমনের ফ্লিকে বল চলে যায় দূরের পোস্টে জাফর ইকবালের পায়ে। নিখুঁত কোনাকুনি শটে জাল খুঁজে নেন এই ফরোয়ার্ড।
গত জানুয়ারিতে বাংলাদেশ পুলিশের বিপক্ষে ম্যাচের পর চলতি লিগে দ্বিতীয় গোল পেলেন জাফর।
৫৯তম মিনিটে শেষ গোলটি করেন ইমন। আরিফ হোসেনের পাস ধরে রক্ষণের বাধা এড়িয়ে এগিয়ে যান এই ফরোয়ার্ড। এরপর আগুয়ান গোলরক্ষক শান্ত কুমার রায়কে কাটিয়ে আলতো টোকায় বল জালে জড়িয়ে দেন তিনি।














সর্বশেষ সংবাদ
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া
ঢাবির সুইমিং পুলে নেমে শিক্ষার্থীর মৃত্যু
বৃষ্টির প্রার্থনায় চোখের পানি ঝরালো মুসল্লিরা
৯ বছর পর ওমরাহ পালনে সৌদি যাচ্ছে ইরানিরা
কুমিল্লা মেডিকেলে শিশু ওয়ার্ডে ধারণ ক্ষমতার ৩ গুন রোগী
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি আরও বাড়তে পারে:স্বাস্থ্যমন্ত্রী
দাম কমানোর ২৪ ঘণ্টা ব্যবধানে ফের বাড়ল স্বর্ণের দাম
সদরে তিন পদেই একক প্রার্থী
বাড়ির পাশের গাব গাছে মিলল শ্রমিক লীগ নেতার ঝুলন্ত মরদেহ
প্রশ্ন করাই সাংবাদিকতা
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft