শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
বরুড়ায় ঘরে ঢুকে যুবককে হত্যা
মোঃ ইলিয়াছ আহমদ:
প্রকাশ: বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১:১০ এএম |

 বরুড়ায় ঘরে ঢুকে যুবককে হত্যা

কুমিল্লার বরুড়ায় নিজ ঘরে ঢুকে মো. শরীফ (৩০) নামের এক যুবককে হত্যা করা হয়েছে। বরুড়া পৌরসভার শালুকিয়া গ্রামের নিজ ঘর থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করেছে বরুড়া থানা পুলিশ। নিহত শরীফ শালুকিয়া গ্রামের মৃত বাবুল মিয়ার বড় ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিবেশীরা শরীফের ঘরের দরজা খোলা ও তার দেহ মাটিতে পড়ে থাকতে দেখেন। ঘরের ভেতরে মাটিতে রক্তাক্ত অবস্থায় শরীফের মরদেহটি দেখতে পান। পুলিশের একটি টিম শরীফের মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। কে বা কারা শরীফকে হত্যা করেছে, এ বিষয়ে তারা কিছুই বলতে পারেনি।
স্থানীয়রা জানান, শরীফ দীর্ঘদিন যাবত মাদকাসক্ত। মাদক ব্যবসার সাথে জড়িত ছিল। তার নামে বরুড়া থানায় মাদকের একাধিক মামলা রয়েছে। ওই দিন তিনি ঘরে একা ছিলেন।
এ ব্যাপারে বরুড়া থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. রিয়াজ উদ্দিন চৌধুরী জানান, আমরা শরীফের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছি। শরীরের বিভিন্ন ক্ষতের চি??হ্ন দেখে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে হত্যা করা হয়েছে। হত্যাকারীদের চি?হ্নিত করে আইনের আওতায় আনার জন্য অভিযান অব্যাহত রয়েছে। সন্ধ্যায় এই রিপোর্ট লেখা পর্যন্ত শরীফের পরিবারের পক্ষ থেকে থানায় কোন মামলা দায়ের করা হয়নি।
পারিপারিক সূত্রে জানা গেছে, শরীফ একাধিক মামলার আসামী। কিছুদিন আগে সে কারাগার থেকে জামিনে বেড়িয়ে আসছে। তার উচ্ছৃঙ্খল জীবন যাপনের কারনে তার দুই স্ত্রী বাড়ি থেকে চলে যায়। পারবর্তীতে তারা তাকে তালাক দিয়ে দেয়। এছাড়া তার আতঙ্কে মা ও বাড়িতে থাকেন না।
নিহতের ছোট ভাই অটোচালক আরিফ জানায়, আনুমানিক ২০ দিন আগে শরীফ তার অটো নিয়ে বিক্রি করে দিয়েছে। এ ঘটনায় সে থানায় একটি লিখিত অভিযোগ করেছে। শরীফের আতঙ্কে সেও গত কয়েকদিন যাবৎ বাড়িতে থাকেন না বলে জানায়।














সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft