শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
বুড়িচংয়ে মহান স্বাধীনতা দিবস উদযাপন
বুড়িচং প্রতিনিধিঃ
প্রকাশ: বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১:০৩ এএম |


কুমিল্লার বুড়িচং উপজেলা  প্রশাসন ও আওয়াীলীগ ও অঙ্গ সংগঠনের উদ্যাগে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস উদযাপন করা হয়েছে।
উপজেলা প্রশাসনের আয়োজনে সকালে উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আখলাক হায়দার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সাহিদা আক্তারের নেতৃত্বে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে এবং কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জ্ঞাপন করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ ছামিউল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা মোঃ মীর হোসেন মীঠু,উপজেলা প্রকৌশলী আলিফ আহমেদ অক্ষর,ডিজিএম পল্লী বিদ্যুৎ সমিতি হাফিজুর রহমান,পল্লী উন্নয়ন কর্মকর্তা রাসেল সারোয়ার বুড়িচং থানার ওসি আবুল হাসানাত খন্দকার, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আব্দুল মান্নান প্রমুখ।
উপজেলা আওয়ামীলীগের দলীয়  কার্যালয়  সকালে  মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে  কুমিল্লা -৫ আসনের সাংসদ এম এ জাহেরের নেতৃত্বে মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে একটি মিছিল বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে এবং কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জ্ঞাপন করেন।
উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুস সালাম খন্দকার, বীর প্রতীক আবদুল ওহাব, বীর মুক্তিযোদ্ধা যথাক্রমে ফরিদ উদ্দিন, মফিজুল ইসলাম, মোঃ নুরুল ইসলাম, জহিরুল হক মাষ্টার, আব্দুল মতিন উপস্থিত ছিলেন।
এসময় উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এহতেশামুল হাসান ভুঁইয়া রুমি, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ আব্দুস সালাম বেগ, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব আবু তাহের চেয়ারম্যান, সাংগঠনিক সম্পাদক মোঃ মশিউর রহমান খাঁন, শাহ কামাল চেয়ারম্যান,সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আলহাজ্ব জয়নাল আবেদীন ,সদর ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি হাজী নেওয়াজ আলী সরদার,রাজাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম মাস্টার, বাকশীমুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী আবদুল করিম, বাকশীমুল ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মোঃ আমজাদ হোসেন,পীরযাত্রাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ বিল্লাল হোসেন ঠিকাদার, ষোলনল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী বিল্লাল হোসেন, দপ্তর সম্পাদক আবুল খায়ের, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সহ সভাপতি মীর্জা তফিক, ফুলকুমারী মাজার শরীফের খাদেম মোঃ লিটনসহ প্রমুখ।












সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
আন্দালিভ রহমান পার্থ ৫ দিনের রিমান্ডে
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft