শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
মেঘনায় ট্রলার ডুবি :
সন্ধান মেলেনি বাবা-ছেলের ভেসে উঠল মাহমুদার লাশ
শাহীন আলম, দেবিদ্বার
প্রকাশ: সোমবার, ২৫ মার্চ, ২০২৪, ১:১৪ এএম |

সন্ধান মেলেনি বাবা-ছেলের ভেসে উঠল মাহমুদার লাশ কিশোরগঞ্জের ভৈরবের মেঘনা নদীতে বাল্কহেডের ধাক্কায় পর্যটকবাহী নৌকাডুবির ঘটনায় পুলিশ কনস্টেবল সোহেল রানার মেয়ে মাহমুদা আক্তার ইভার (৪) মরদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজের তিন দিন পর গতকাল রোববার দুপুর আড়াইটার দিকে মেঘনা নদীর পুলতাকান্দা এলাকা থেকে ভাসমান অবস্থায় মাহমুদার মরদেহ উদ্ধার করে ডুবুরি দল। এর আগে শনিবার বিকালে সোহেল রানার স্ত্রী মৌসুমীর মরদেহ উদ্ধার করা হলে রাতে দেবিদ্বার ফতেহাবাদ গ্রামের বাড়িতে নিয়ে আসা হয়। পরদিন রোববার সকালে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় মৌসুমীর লাশ। তবে এখনো নিখোঁজ রয়েছেন পুলিশ কনস্টেবল সোহেল রানা ও তার তিন বছরের ছেলে রাইসুল ইসলাম। মাহমুদা আক্তার ইভার মরদেহ শনাক্ত করেছেন তার দাদা সাবেক সেনা সদস্য আবদুল আলিম। বিষয়টি নিশ্চিত করেছেন নিহত সোহেল রানার চাচাত ভাই মো. ইমরান হোসেন।   
মো.ইমরান হোসেন বলেন, সোহেল রানার মেয়ে মাহমুদা আক্তার ইভার মরদেহ পাওয়া গেছে। তাঁর লাশ শনাক্ত করা হয়েছে। লাশ আনার জন্য তার দাদা আবদুল আলিমসহ পরিবারের অন্য সদস্যরা ঘটনাস্থলে আছেন। রাতে লাশ পাওয়ার পর দেবিদ্বার ফতেহাবাদের গ্রামের বাড়িতে নিয়ে আসবে। সোমবার সকালে দাফনের প্রস্তুতি নেয়া হয়েছে। তবে এখনও বাবা ছেলের লাশের সন্ধান পাওয়া যায়নি।  
নিখোঁজ সোহেল রানা’র (৩২) বাড়ি দেবিদ্বার উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের পূর্ব ফতেহাবাদ গ্রামে। তার বাবা সাবেক সেনা সদস্য আবদুল আলিম। সোহেল ভৈরব হাইওয়ে থানায় পুলিশের কনস্টেবল পদে চাকরি করতেন। ২০১১ সালে পুলিশ তিনি কনস্টেবল পদে যোগ দেন।
নৌ-পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন বলেন, দুপুর আড়াইটার দিকে ভৈরব মেঘনা নদী ও পুলতাকান্দা এলাকা থেকে তিনজনের ভাসমান মরদেহ উদ্ধার করা হয়। এখন পর্যন্ত ছয়জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এখনো তিনজন নিখোঁজ রয়েছেন। স্বজনরা নিহতদের পরিচয় শনাক্ত করেছেন। মরদেহগুলো নিহতের স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।
প্রসঙ্গত, মেঘনা নদীর ভৈরব এলাকায় পাশাপাশি দুটি রেল ও একটি সড়কসেতু আছে। তিনটি সেতু ঘিরে ভৈরব প্রান্তে প্রতিদিন অসংখ্য দর্শনার্থী আসেন। প্রতিদিন অসংখ্য মানুষ ঘাট থেকে নৌকা নিয়ে মেঘনা নদীতে ঘুরে বেড়ান। গত শুক্রবার বিকেল সোয়া পাঁচটার দিকে একটি নৌকায় ১৫ থেকে ১৮ জন ঘুরতে যান। পরে সন্ধ্যায় মাঝনদীতে বালুবাহী বাল্কহেড নৌকাটিকে ধাক্কা দিলে সেটি ডুবে যায়।












সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft