শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
তিতাস উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
কবির হোসেন, তিতাসঃ
প্রকাশ: রোববার, ২৪ মার্চ, ২০২৪, ১২:৫৪ এএম |


 বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা ও দলের স্থায়ী কমিটির সিনিয়র সদস্য ও সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা ড.খন্দকার মোশাররফ হোসেনের সুস্থতা কামনায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
 শুক্রবার (২২ মার্চ) তিতাস উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের উদ্যোগে উপজেলার মাতৃছায়া স্কুল মাঠে অনুষ্ঠিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও তিতাস উপজেলা বিএনপির সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি মো. ছাদেক হোসেন সরকার।
জিয়ারকান্দি ইউনিয়ন বিএনপির সভাপতি মো.ছাদির মোল্লার সভাপতিত্বে এবং তিতাস উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ডা: গোলাম মহিউদ্দিন জিলানী ও উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ফারুক হোসেন ভুইয়া অনুষ্ঠান সঞ্চালনায় উপস্থিত ছিলেন, যুগ্ম আহ্বায়ক মো.মাহাবুব আলম সরকার,হাজী মকবুল হোসেন, আমিরুল ইসলাম মানিক,আক্তার বেপারী,আঃ সালাম মেম্বার, কামরুজ্জামান হীরা,আক্তারুজ্জামান সরকার,আবুল হোসেন বুলবুল, আহ্বায়ক কমিটির সদস্য মুকবুল হোসেন সরকার,তোফায়েল আহমেদ খান,আঃ বাতেন সরকার, মোহাম্মদ আলী মিয়া,আবু নাছের ভূইয়া।এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সাবেক দপ্তর সম্পাদক মিজানুর রহমান ভুলু সিকদার, মজিদপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবুল কাশেম ভুঁইয়া বাবুল,মোবারক হোসেন মোল্লা,যুবদলের যুগ্ম আহ্বায়ক নজরুল ইসলাম সরকার, শ্রমিক দলের আহ্বায়ক সাইমুল ইসলাম আখন্দ, উপজেলা ছাত্র দলের আহ্বায়ক ফাহিম সরকার, স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব ইসমাইল হোসেন, জাসাস সদস্য সচিব দেলোয়ার হোসেন প্রধান,কৃষক দলের যুগ্ম আহ্বায়ক কবির হোসেন ও জিয়ারকান্দি ইউনিয়ন যুব দলের আহ্বায়ক আবু সাইদ সরকারসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
দোয়া ও ইফতার পূর্ব সংক্ষিপ্ত আলোচানায়  অনুষ্ঠানের প্রধান অতিথি বিএনপি নেতা ছাদেক হোসেন সরকার বক্তৃতায় অসুস্থ দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ড. খন্দকার মোশাররফ হোসেনের দ্রুত সুস্থতার জন্য কায়মনোবাক্যে দোয়া করতে নেতাকর্মীসহ সর্বস্তরের জনগণের প্রতি অনুরোধ করেন।
ছাদেক হোসেন সরকার বলেন, দলের এই দু:সময়ে যারা কমিটি বাণিজ্য ও নানা অজুহাতে চাঁদাবাজি করছে, তারা বিএনপি ও জনগণের শত্রু। অবিলম্বে তাদের বিরুদ্ধে শাস্তিমূলক সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের জন্য আমি আমাদের অভিভাবক ড. মোশাররফ স্যারের  কাছে জোর দাবি করছি। আমি দৃঢ়ভাবে বলছি, এই দাবি তৃণমূলের সকল নেতাকর্মীর।













সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
আন্দালিভ রহমান পার্থ ৫ দিনের রিমান্ডে
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft