সোমবার ২২ এপ্রিল ২০২৪
৯ বৈশাখ ১৪৩১
সহজ জয় ঊষার, পুলিশে হোঁচট মেরিনার্সের
প্রকাশ: রোববার, ২৪ মার্চ, ২০২৪, ১২:৫৪ এএম |




প্রিমিয়ার ডিভিশন হকি লিগের দুই বড় দলের ভিন্ন রকম দিন কেটেছে। সাধারণ বীমার বিপক্ষে অনায়াস জয় পেয়েছে সাবেক চ্যাম্পিয়ন ঊষা ক্রীড়া চক্র। শিরোপাধারী মেরিনার ইয়াংস হোঁচট খেয়েছে পুলিশ এফসির বিপক্ষে। শেষ দিকে দুই গোল হজম করে ড্র করেছে তারা।
মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে শনিবার মোহাম্মাদ শারিকের হ্যাটট্রিকে সাধারণ বীমাকে ৫-১ গোলে হারায় ঊষা। জয়ের আশা জাগিয়ে পুলিশের বিপক্ষে ৫-৫ ড্র করে মেরিনার্স।
পঞ্চম মিনিটে ভারতীয় খেলোয়াড় অনিকেত গুরাভের ফিল্ড গোলে এগিয়ে যায় ঊষা। ১৯তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন তৈয়ব আলী। এর তিন মিনিট পর পেনাল্টি কর্নার থেকে সাধারণ বীমাকে ম্যাচে ফেরার উপলক্ষ এনে দেন পারভেজ।
এরপরই শুরু শারিকের স্টিকের ঝলক। ৪৫তম মিনিটে পেনাল্টি কর্নারে নিখুঁত হিটে ব্যক্তিগত গোলের খাতা খোলার পর ৪৯ ও ৫১তম মিনিটের গোলে হ্যাটট্রিক পূরণ করেন পাকিস্তানি এই খেলোয়াড়। তাতে ছয় ম্যাচে চতুর্থ জয় নিশ্চিত হয়ে যায় ঊষার।
মেরিনার্স ও পুলিশের মধ্যে হয়েছে জমজমাট লড়াই। দ্বিতীয় মিনিটে গুরজিত সিংয়ের গোলে এগিয়ে যায় পুলিশ। পেনাল্টি স্ট্রোক থেকে দুই মিনিট পর মেরিনার্সকে সমতায় ফেরান ফজলে হোসেন রাব্বী।
নবম মিনিটে রাজেন্দর সিংয়ের ফিল্ড গোলে এগিয়ে যায় মেরিনার্স। তাদের স্বস্তি পাঁচ মিনিট পরই উবে যায় আব্দুল মালেক সমতা টানায়। ধুন্ধুমার লড়াইয়ে সোহানুর রহমান সবুজ ও মঈনুল ইসলাম কৌশিকের গোলে স্কোরলাইন ৪-২ করে নেয় মেরিনার্স। হাল না ছাড়া পুলিশ ব্যবধান কমায় রেজাউল আহমেদ রাতুলের হিটে। এরপর মেরিনার্সের সবুজ করেন নিজের দ্বিতীয় গোলটি, কিন্তু নাটকীয়তার তখনও বাকি।
মালেকের গোলে ম্যাচ ফের জমিয়ে তোলে পুলিশ। আর ৫৪তম মিনিটে পেনাল্টি কর্নার থেকে গুরজিত আবারও আবু সাঈদ নিপ্পনকে পরাস্ত করলে টানা চার জয়ের আত্মবিশ্বাস নিয়ে মাঠে নামা মেরিনার্সের মুঠো গলে বেরিয়ে যায় পয়েন্ট। শিরোপাধারীদের বিপক্ষে ড্রয়ের আনন্দ নিয়ে মাঠ ছাড়ে পুলিশ।
দুইশ ছাড়িয়ে শ্রীলঙ্কার লিড













সর্বশেষ সংবাদ
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া
ঢাবির সুইমিং পুলে নেমে শিক্ষার্থীর মৃত্যু
বৃষ্টির প্রার্থনায় চোখের পানি ঝরালো মুসল্লিরা
৯ বছর পর ওমরাহ পালনে সৌদি যাচ্ছে ইরানিরা
কুমিল্লা মেডিকেলে শিশু ওয়ার্ডে ধারণ ক্ষমতার ৩ গুন রোগী
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি আরও বাড়তে পারে:স্বাস্থ্যমন্ত্রী
দাম কমানোর ২৪ ঘণ্টা ব্যবধানে ফের বাড়ল স্বর্ণের দাম
সদরে তিন পদেই একক প্রার্থী
বাড়ির পাশের গাব গাছে মিলল শ্রমিক লীগ নেতার ঝুলন্ত মরদেহ
প্রশ্ন করাই সাংবাদিকতা
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft