শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
মসজিদে ইফতার নিয়ে দুপক্ষের সংঘর্ষে নারীসহ আহত ২০
প্রকাশ: বুধবার, ১৩ মার্চ, ২০২৪, ২:০৩ পিএম |

মসজিদে ইফতার নিয়ে দুপক্ষের সংঘর্ষে নারীসহ আহত ২০সুনামগঞ্জের তাহিরপুরে দুপক্ষের সংঘর্ষে আহত একজন হাসপাতালে। ছবি : কালবেলা
সুনামগঞ্জের তাহিরপুরে মসজিদে ইফতার বিতরণকে কেন্দ্র করে দুপক্ষে সংঘর্ষে নারীসহ ২০ জন আহত হয়েছে।
মঙ্গলবার (১২ মার্চ) সন্ধ্যায় উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের মন্দিয়াতা গ্রামে ঘটনাটি ঘটে। স্থানীয় মন্দিয়াতা গ্রামের ইউপি সদস্য সাজিদুর মিয়া ও মসজিদ কমিটির সাধারণ সম্পাদক ময়না মিয়ার লোকজনের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে দুপক্ষের ২০ জন আহত হয়। এদের মধ্যে গুরুতর আহত পাবেল মিয়াকে (২৩) সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ছাড়াও তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৯ জনকে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে পাঠানো হয়েছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
গ্রামবাসী ও পুলিশ সূত্রে জানায়, মন্দিয়াতা গ্রামের মসজিদ কমিটির সাধারণ সম্পাদক ময়না মিয়া মসজিদে ইফতারি দেন। উপস্থিত লোকজনের তুলনায় আয়োজন কম হওয়ায় সাজিনুর মেম্বারের চাচাতো ভাই রহিছ মিয়াসহ আরও কয়েকজন ইফতারি পায়নি। এ নিয়ে রহিছ মিয়া ও ময়না মিয়ার মধ্যে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে রহিছ মিয়া দেশীয় অস্ত্রশস্ত্রসহ তার লোকজনকে সঙ্গে নিয়ে ময়না মিয়া ও তার বসতবাড়িতে হামলা চালায়।
এ সময় ময়না মিয়ার লোকজন তাদের বাধা দেওয়ার চেষ্টা করে। পরে তাদের আটকাতে না পেরে দুপক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এতে উভয়পক্ষের ২০ জন আহত হয়।

দিনাজপুরে ইউপি সদস্যের বিরুদ্ধে শিশু নির্যাতনের অভিযোগ
তাদের মধ্যে আক্তার হোসেন (২১), পারুল বেগম (৪৫), ফেরদৌসা বেগম (৫০), মুন্না মিয়া(১৪), সালমান মিয়া (১৯), পারুল বেগম (৫০), জামরুল মিয়া (২৫), ফুল মিয়া (৪০) ও জিলানী মিয়াকে (৩৪) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।
এই ঘটনার সত্যতা নিশ্চিত করে তাহিরপুর থানার ওসি মোহাম্মদ নাজিম উদ্দীন জানান, ঘটনার পরপরেই পুলিশ পাঠানো হয়েছে। এলাকায় উত্তেজনা বিরাজ করায় পুলিশের সার্বক্ষণিক নজর রয়েছে। তবে এখন পর্যন্ত কেউ থানায় অভিযোগ করেনি।












সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft