শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
আচরণ বিধি লঙ্ঘন রিটার্নিং কর্মকর্তার কাছে সাক্কু-তানিমের অভিযোগ
প্রকাশ: সোমবার, ৪ মার্চ, ২০২৪, ১২:৪১ এএম |

 আচরণ বিধি লঙ্ঘন রিটার্নিং কর্মকর্তার কাছে সাক্কু-তানিমের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক: প্রচার প্রচারণায় বাধা,সমর্থকদের উপর হামলা এবং উঠান বৈঠকে চেয়ার টেবিল ভাংচুরের অভিযোগ জানিয়ে রিটার্নিং কর্মকর্তাকে লিখিত দিয়েছেন মেয়র প্রার্থী আওয়ামী লীগ নেতা হাতি প্রতীকের নূর উর রহমান মাহমুদ তানিম এবং বিএনপি নেতা সাবেক দুই বারের মেয়র টেবিল ঘড়ি প্রতীকের মনিরুল হক সাক্কু। দুই মেয়র প্রার্থীর পক্ষ থেকে পৃথক অভিযোগ দায়ের করা হয় রিটার্নিং কর্মকর্তা মোঃ ফরহাদ হোসেনের কাছে।

নূর উর রহমান মাহমুদ তানিমের দেয়া অভিযোগ থেকে জানা গেছে, ৩ মার্চ আনুমানিক দুপুর আড়াইটায় নগরীর ২৭ নম্বর ওয়ার্ডে ধনাইতরি এলাকায় হাতি মার্কার সমর্থক ও নারী প্রচারনা টীমের উপর বাস মার্কার সমর্থক স্থানীয় কাউন্সিলর হাসানের নির্দেশনায় একদল সন্ত্রাসী বাবুলের উপর হামলা করে ও নারী টীমকে ঘেরাও করে রাখে। এব্যাপারে জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করতে বিনীত অনুরোধ করা হয়।

এছাড়া টেবিল করে প্রতিকার প্রার্থী বিএনপি নেতা মনিরুল হক সাক্কুর পক্ষে তার প্রধান নির্বাচনী এজেন্ট কাইমুল হক রিঙ্কু রিটার্নিং কর্মকর্তার কাছে পৃথক পৃথক তিনটি ঘটনায় লিখিত অভিযোগ দায়ের করেন। ৩ মার্চ রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে তিনি সশরীরে গিয়ে এসব অভিযোগ জমা দেন। এ সময় তিনি রিটার্নিং কর্মকর্তাকে জানান, ১৫ নম্বর ওয়ার্ডে উঠান বৈঠকে হামলা, ৬ নং ও ২ নং ওয়ার্ডে কর্মীদের উপর হামলার ঘটনায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে। এসব আচরণ বিথির লঙ্ঘনের ঘটনায় যারা জড়িত আছে তাদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়ার জন্য অনুরোধ করা হয়েছে।

বিভিন্ন প্রার্থীদের অভিযোগের প্রেক্ষিতে কর্মকর্তা মোঃ ফরহাদ হোসেন বলেন, আমরা প্রার্থীদের লিখিত অভিযোগ আমলে নিয়ে তদন্ত করে দেখছি। আচরণ বিধি পর্যবেক্ষণে নির্ভী ম্যাজিস্ট্রেট গণের পাশাপাশি নির্বাচন কমিশনের নিজস্ব পর্যবেক্ষকরা ও কাজ করছে।

 












সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft