শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
কুমিল্লা আইনজীবী সমিতির নির্বাচন কুমিল্লা আইনজীবীদের পাশে ছিলাম আছি এবং থাকব -এড. জাহাঙ্গীর আলম ভূইয়া
ইসমাইল নয়ন।।
প্রকাশ: মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৪, ১:২৩ এএম |

  কুমিল্লা আইনজীবী সমিতির নির্বাচন কুমিল্লা আইনজীবীদের পাশে ছিলাম আছি এবং থাকব -এড. জাহাঙ্গীর আলম ভূইয়া

ক্ষমতা পেতে নয়, অপনাদের সেবা করতে এসেছি, কুমিল্লা আইনজীবীদের সুখ দুঃখের ভার নিতে চাই, দুর্নীতিমুক্ত আধুনিক আইনজীবী সমিতি হিসেবে রূপান্তর করতে চাই।" গতকাল দেয়া এক সাক্ষাতকারে এসব কথা বলেন, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য সাবেক কুমিল্লা আইনজীবী সমিতির ট্রেজারার ও সাবেক দুদকের পিপি এডভোকেট জাহাঙ্গীর আলম ভূইয়। তিনি বহু সামাজিক কর্মকা-ের সাথে সম্পৃক্ত।
বিশিষ্ট শিক্ষানুরাগী সমাজসেবক দক্ষ রাজনীতিবিদ সাবেক এই পিপি এডভোকেট জাহাঙ্গীর আলম ভূইয়া  বিশ্বব্যাপি নোবেল করোনা ভাইরাস এর করাল গ্রাসে পৃথিবীর মানুষ যখন থমকে দাঁড়িয়েছে তখন তিনি কুমিল্লাসহ নিজ ইউনিয়ন ও উপজেলার বিভিন্ন এলাকার সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন, হাত বাড়িয়ে দিয়েছেন সহায়তার। কুমিল্লা আইনজীবী সমিতির নির্বাচন যতই ঘনিয়ে আসছে ততই আলোচনায় প্রিয়মুখ হয়ে উঠছেন তিনি।
এব্যপারে কুমিল্লা আইনজীবীদের সাথে কথা বলে জানা যায়, সদাহাস্যজ্বল বিনয়ী জাহাঙ্গীর আলম ভূইয়া একজন সুশিক্ষিত, পরোপকারী ও গরীবের বন্ধু নামেই অত্র বারে খ্যাত। অসহায় মানুষের পাশে থেকে সেবা করছেন দীর্ঘদিন থেকে এবং অসহায় মানুষের বিভিন্ন ধরনের সেবা দিয়ে যাচ্ছেন। তাছাড়া তিনি দীর্ঘ দিন থেকে বঙ্গবন্ধুর আদর্শে সম্পৃক্ত থেকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে গ্রাম হবে শহর সেই ধারাবাহিকতায় নিয়ে কাজ করে যাচ্ছেন। তিনি সর্বস্তরের মানুষের কাছে হয়েছেন মানবিক মানুষ । সাধারণ মানুষকে নিয়ে তিনি সফল সরকারের ঘোষিত কর্মকান্ডে অংশ গ্রহণ করেন। স্বচ্ছতা জবাবদিহিতা মধ্য দিয়ে কুমিল্লা আইনজীবী সমিতিকে দূর্ণীতিমুক্ত আধুনিক আইনজীবী সমিতি গড়ে তুলবেন।
এডভোকেট জাহাঙ্গীর আলম জানান, নবীন ও প্রবীণ আইনজীবীদের অনুরোধে এবছর নির্বাচনে অংশগ্রহন করছেন। এছাড়া সরেজমিনে গিয়ে আইনজীবীদের সাথে কথা বলে জানাযায়, বিশিষ্ট শিক্ষানুরাগী,সমাজসেবক এডভোকেট জাহাঙ্গীর আলম ভূইয়া ছাত্র জীবন থেকে রাজনৈতি ও সাধারণ মানুষের সুখে দুঃখে ভাগীদার হতেন। এছাড়া তিনি মনোহরপুর হাফেজিয়া মাদ্রাসা, এতিমখানা, মসজিদ, মাদ্রাসা এবং কুমিল্লা মডেল কলেজ সহ বহু শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠার সাথে জড়িত আছেন।।প্রতি সপ্তাহে বহু মেধাবী অসহায় গরীব শিক্ষার্থীদের সাহায্যের আশ্রয়স্থল।
 এডভোকেট জাহাঙ্গীর আলম ভূইয়ার প্রতি সাধারণ এডভোকেটেেদর রয়েছে আস্থা ও ভালোবাসা। নবীন ও প্রবীণ আইনজীবীর অভিমত এবছর আইনজীবী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে তিনি বিপুল ভোটে জয়ী হবেন। এবং আইনজীবী সমিতিককে দূর্ণীতিমুক্ত আধুনিক হিসেবে রূপান্তর করতে পারবেন।












সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft