শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
জানুয়ারি মাসে ৫ খুন
তানভীর দিপু:
প্রকাশ: মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২৪, ১:০৩ এএম |

 জানুয়ারি মাসে ৫ খুন


জানুয়ারি মাসে কুমিল্লায় ৫টি খুনের ঘটনা ঘটেছে। ধর্ষণের ৬টি ঘটনা ও ১৮টি নারী-শিশু নির্যাতনের ঘটনায় মামলা দায়ের হয়েছে। অস্ত্র আইনে মামলা হয়েছে ৭টি। মাদক দ্রব্য আইনে মামলা হয়েছে ১৮৩টি। জেলায় বিভিন্ন অপরাধে মোট মামলা দায়ের হয়েছে ৩৯৭টি। গতকাল কুমিল্লা জেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় এই তথ্য উপস্থাপন করা হয়েছে।
গতকাল রবিবার কুমিল্লা জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় উপস্থাপিত তথ্যে এসব জানা গেছে। জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট খন্দকার মু. মুশফিকুর রহমানের সভাপতিত্বে এ সভায় প্রশাসন ও আইনশৃঙ্খলাবাহিনীর উর্দ্ধতণ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।   
সভায় আসন্ন সিটি ও উপজেলা নির্বাচন, রমজান মাসে দ্রব্যমূল্য নিয়ন্ত্রন, কিশোর গ্যাং, ইপিজেড বর্জ্য ব্যবস্থাপনা নিয়ে আলোচনা করেন কমিটির সদস্যরা। আলোচনা শেষে এসব বিষয়ে সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তাদে সতর্কতা ও গুরুত্বের সাথে নজর দেবার নির্দেশনা দেন জেলা ম্যাজিষ্ট্রেট।
সভায় জেলা ম্যাজিষ্ট্রেট খন্দকার মু. মুশফিকুর রহমান বলেন, সম্প্রতি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লার ১১টি আসনে ভোট গ্রহন ও ফলাফল সফল ও সুশৃঙ্খলভাবে সম্পন্ন হয়েছে। আমরা আশা করছি সিটি ও উপজেলা নির্বাচনও একই ভাবে সম্পন্ন হবে। এছাড়া এসএসসি পরীক্ষার সময় পরীক্ষার্থীরা যেন যানজটের ভোগান্তিতে না পড়ে সে বিষয়ে খেয়াল রাখতে হবে।
তিনি আরো বলেন, আসন্ন ২১ ফেব্রুয়ারি মাতৃভাষা দিবসে শহীদ মিনারে শ্রদ্ধা জানাতে গিয়ে যেন কোন বিশৃঙ্খলা না হয় এ ব্যাপারে সকল ই্উএনওদের সতর্ক থাকতে হবে। পহেলা ফাল্গুন- ভালোবাসা দিবসেও কেউ যেন কোন ধরনের অপ্রীতিকর ঘটনায় জড়িয়ে না পড়ে সেদিকে খেয়াল রাখতে হবে।













সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
আন্দালিভ রহমান পার্থ ৫ দিনের রিমান্ডে
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft