মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারি ২০২৪
১৫ ফাল্গুন ১৪৩০
দেবিদ্বারে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন-বিক্ষোভ
শাহীন আলম, দেবিদ্বার
প্রকাশ: সোমবার, ১২ ফেব্রুয়ারি, ২০২৪, ১:০৭ এএম |

 দেবিদ্বারে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন-বিক্ষোভ

কুমিল্লার দেবিদ্বারে এক ইউপি চেয়ারম্যান কর্তৃক স্থানীয়দের নামে হয়রানিমূলক মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে ও তা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচী পালন করেছে ইউনিয়ন ছাত্রলীগ ও এলাকাবাসী। রোববার (১১ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে ধামতি ইউনিয়ন পরিষদের সামনে ওই কর্মসূচি পালিত হয়।
মানববন্ধনে বক্তারা বলেন, দুয়ারিয়া গ্রামের ৫২ শতাংশ জমির মালিকানা নিয়ে ধামতি ইউপি চেয়ারম্যান মো. মহিউদ্দিন মিঠু ও তার  ছোট ভাই সোহরাব হোসেনের সাথে একই গ্রামের হুমায়ুন কবির ও মোকবুল হোসেনের দীর্ঘদিন দ্বন্দ্ব চলে আসছিল। গত ৫ ফেব্রুয়ারি বিরোধ পূর্ণ ওই জমির কলাগাছ কে বা কারা কেটে ফেলে। এ ঘটনায় চেয়ারম্যান মিঠুর যোগসাজেসে তার ছোট ভাই সোহরাব হোসেন বাদি হয়ে ধামতি ইউনিয়ন ছাত্রলীগ নেতা মো. কামরুল হাসান আনিছ, মো. হাবিবুল্লাহ বাহার ও মো. আল আমিন বাশারসহ আরও কয়েকজনের নাম উল্লেখ করে কুমিল্লা আদালতে একটি মিথ্যা মামলা দায়ের করেন। প্রকৃতপক্ষে এ ঘটনার সাথে ছাত্রলীগের কোন নেতাই জড়িত ছিল না। আমরা দেবিদ্বারের এমপি মো. আবুল কালাম আজাদের পক্ষ হয়ে  কাজ করায় চেয়ারম্যান মিঠু ও তার ভাই আমাদের হয়রানির উদ্দেশ্যে মিথ্যা মামলা দায়ের করেছেন। আমরা এ মামলা প্রত্যাহারের দাবি জানাই। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল ধামতির গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে ভূঁইয়া মার্কেটে এসে শেষ হয়।
মানববন্ধন ও বিক্ষোভে বক্তব্য রাখেন, ধামতি ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আবু জায়েদ চৌধুরী জুয়েল, সাবেক সাধারণ সম্পাদক মোঃ ইউনুস শান্ত , যুবলীগ নেতা কাজী গিয়াস উদ্দিন, ইউনিয়ন ছাত্রলীগ নেতা কামরুল হাসান আনিস, হাবিবুল্লাহ বাহার, মুরসালিন সরকার, সাগর চৌধুরী ও তারেক চৌধুরী জামিল প্রমুখ।













সর্বশেষ সংবাদ
কুমিল্লা বাঁচাতে ১২ দফা দাবি মনিরুল হক চৌধুরীর
প্রচারণায় পাল্টাপাল্টি অভিযোগ
‘হামলা’ ও হেনস্থার বিচার দাবি কুবি শিক্ষক সমিতির
পঙ্কজ উদাসের চিরবিদায়
ফাইনালে কুমিল্লা
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রচারণায় সরগরম কুমিল্লা নগরী
প্রচারণায় পাল্টাপাল্টি অভিযোগ
হত্যা ও আত্মহত্যার ঘটনায় থানায় পৃথক দুই মামলা
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষের বিরুদ্ধে গরু লুটের মামলা
নিখোঁজের চারদিন পর মাছের ঘেরে ভাসল শিশুর লাশ
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft