শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
মাছ ধরতে গিয়ে ইঁদুর মারার ফাঁদে প্রাণ গেলো দুই ভাইয়ের
প্রকাশ: শনিবার, ১০ ফেব্রুয়ারি, ২০২৪, ৭:৪৩ পিএম |

মাছ ধরতে গিয়ে ইঁদুর মারার ফাঁদে প্রাণ গেলো দুই ভাইয়েরনেছারাবাদ উপজেলার বলদিয়া ইউনিয়নে মাছ মারতে গিয়ে জমির পাশে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে পড়ে নাদিম (২৪) ও এমাম(২০) নামে দুই আপন ভাইয়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে। শনিবার (১০ ফেব্রুয়ারি) সকালে ইউনিয়নের উড়িবুনিয়া গ্রামে ৮ নম্বর ওয়ার্ডের প্রাইমারি স্কুল সংলগ্ন স্থানে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় রিপন নামে জনৈক এক ব্যক্তি ওই জমি চাষ করতেন। তিনি ওই জমিতে বৈদ্যুতিক ফাঁদ পেতেছিলেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে পিরোজপুর মর্গে পাঠানোর ব্যবস্থা করেছেন। নেছারাবাদ থানার ওসি (তদন্ত) এইচএম শাহীন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয় ইউপি সদস্য মো. মিজান বলেন, ‘নাদিম এবং এমাম দুজন আপন ভাই। শুক্রবার রাতে তারা খালের পাড়ে মাছ মারতে বের হন। উড়িবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন একটি ছোট খালের পাড়ে নামেন। পাশের জমিতে চাষি রিপন মিয়া ইঁদুর মারার জন্য বৈদ্যুতিক ফাঁদ পেতেছিলেন। নাদিম এবং এমাম না জেনে জমির পাড়ে যাওয়ামাত্র বৈদ্যুতিক তারে পেঁচিয়ে হয়তো মারা গেছেন। শনিবার সকালে স্থানীয়রা জমির পাশে খালের পাড়ে দুই ভাইয়ের লাশ দেখতে পেয়ে পরিবারে খবর দেন। নিহত নাদিম এবং এমাম ওই গ্রামের দিনমজুর আয়নাল হক মিয়ার ছেলে। নাদিমের ঘরে একটি শিশুসন্তান রয়েছে।’

ওসি এইচএম শাহীন স্থানীয়দের বরাত দিয়ে বলেন, ‘চাষি তার জমিতে ইঁদুর মারার জন্য বৈদ্যুতিক ফাঁদ পেতেছিলেন। নাদিম এবং এমাম দুই ভাই। তারা না জেনে জমির পাশে খালের পাড়ে গেলেই সেই লাইনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পিরোজপুর পাঠানো হবে। আমরা ঘটনাস্থলে রয়েছি।’












সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft