মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারি ২০২৪
১৫ ফাল্গুন ১৪৩০
একমাস পর মাঠে ফিরেই ফাইনাল হারলেন রোনালদো
প্রকাশ: শনিবার, ১০ ফেব্রুয়ারি, ২০২৪, ১২:৩৭ এএম |



একেবারেই অপ্রত্যাশিত এক ঘটনা ঘটল সৌদি আরবের রিয়াদ সিজন কাপের ফাইনালে। টুর্নামেন্টের ট্রফি উন্মোচনের জন্য যিনি এলেন তিনি আদতে ফুটবলারই না। তিনি প্রো-রেসলিং এর জীবন্ত কিংবদন্তি মার্ক উইলিয়াম ক্যালাওয়ে। যিনি চারকোণা রিংয়ের জগতে আন্ডারটেকার নামেই বেশি পরিচিত। সাবেক এই রেসলার এলেন তার চিরচেনা কালো পোশাক এবং আইকনিক মিউজিক নিয়ে।
সৌদির কিংডম অ্যারেনায় ম্যাচের শুরু থেকে খুব বেশি দাপট দেখানো হয়নি আল-নাসরের। ম্যাচের শুরুর ৩০ মিনিটেই জোড়া গোল হজম করে পিছিয়ে পড়ে তারা। সেই ধাক্কা থেকে আর ফিরে আসা হয়নি তাদের। আল হিলালের জালে কোনোভাবেই বল জড়াতে পারেনি তারকায় ঠাসা আল-নাসর। শুরুর ওই দুই গোলেই হার নিশ্চিত হয় তাদের।  
ম্যাচের ১৭ মিনিটে আব্দুলহামিদের অ্যাসিস্ট থেকে নাসরের জাল কাঁপান সার্গেই মিলানকোভিচ। এরপর নিজেদের খানিক গুছিয়ে ওঠার চেষ্টায় ছিল রোনালদোরা। কিন্তু এরইমাঝে আরেক গোল হজম। ত্রিশ মিনিটের মাথায় ব্যবধান দ্বিগুণ করেন সালেম আলদাওসারি। তাকে গোল করতে সহায়তা করেন ম্যালকম।
এদিন ম্যাচের শুরুর একাদশেই ছিলেন রোনালদো। আফ্রিকান কাপ অভ নেশন্স শেষ করে আসা সাদিও মানে নামেন দ্বিতীয়ার্ধের শুরুতে। লিওনেল মেসির ইন্টার মায়ামির বিপক্ষে হ্যাটট্রিক করা ব্রাজিলিয়ান ফরোয়ার্ড তালিস্কা ও ওতাভিও খেলেছেন ম্যাচের শুরু থেকে। তবে এতকিছু থেমে গিয়েছে আল-হিলাল রক্ষণের সামনে।
এমনকি গোলে শট নেয়ার পরিসংখ্যানেও পিছিয়ে ছিল নাসর। ৫৬ শতাংশ সময় বল রাখলেও মাত্র ২টি শট ছিল গোলমুখে। অন্যদিকে আল হিলাল বল দখলে রাখলেও ১০টি শট নিয়ে ৬টি গোলমুখে রাখে। কিন্তু শেষ পর্যন্ত ব্যবধান গড়ে দিয়েছিল শুরুর ওই দুই গোল। তাতেই রিয়াদ সিজন কাপের ট্রফি যায় আল-হিলালের ঘরে।












সর্বশেষ সংবাদ
কুমিল্লা বাঁচাতে ১২ দফা দাবি মনিরুল হক চৌধুরীর
প্রচারণায় পাল্টাপাল্টি অভিযোগ
‘হামলা’ ও হেনস্থার বিচার দাবি কুবি শিক্ষক সমিতির
পঙ্কজ উদাসের চিরবিদায়
ফাইনালে কুমিল্লা
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রচারণায় সরগরম কুমিল্লা নগরী
প্রচারণায় পাল্টাপাল্টি অভিযোগ
হত্যা ও আত্মহত্যার ঘটনায় থানায় পৃথক দুই মামলা
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষের বিরুদ্ধে গরু লুটের মামলা
নিখোঁজের চারদিন পর মাছের ঘেরে ভাসল শিশুর লাশ
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft