শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
কুমিল্লায় বালিকা ক্রিকেট সেমি ফাইনালে কালেক্টরেট ও রেলওয়ে স্কুল
সাহাব উদ্দিন (অপি)
প্রকাশ: শুক্রবার, ৯ ফেব্রুয়ারি, ২০২৪, ১:২৪ এএম |

কুমিল্লায় বালিকা ক্রিকেট সেমি ফাইনালে কালেক্টরেট ও রেলওয়ে স্কুলকুমিল্লা নবাব ফয়জুন্নেসা স্কুল মাঠে বালিকা ক্রিকেট টুর্নামেন্টের ৪ ম্যাচের প্রত্যেকটায় শেষে ব্যাট করে সেমিফাইনালের টিকিট নিশ্চিত করেছে অংশগ্রহণকারী দলগুলো।
গতকাল (বৃহস্পতিবার) কুমিল্লা বালিকা ক্রিকেট টুর্নামেন্টের ২য় দিনের খেলায় মডার্ন হাই স্কুল এবং পুলিশ লাইন হাই স্কুলের বিপক্ষে জয় পেয়েছে রেলওয়ে পাবলিক হাই স্কুল এবং কালেক্টরেট স্কুল এন্ড কলেজ।
১ম দিনের ন্যায় ২য় দিনেও ৪টি দল অংশগ্রহণ করে। ১ম ম্যাচে সকাল সাড়ে ১০টায় মুখোমুখি হয় মডার্ন হাই স্কুল ও রেলওয়ে পাবলিক হাই স্কুল।
যেখানে টসে জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় রেলওয়ে হাই স্কুল। শুরুতে মডার্ন হাই স্কুল ব্যাট করতে নেমে ১০ ওভারে ৮ উইকেট হারিয়ে ৬৯ রান করে। মডার্ন হাই স্কুলের দেওয়া ৭০ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ৯ ওভার ৪ বলে ৭ উইকেট হাতে রেখে ৭৪ রান করে জয় ও সেমিফাইনালের টিকিট নিশ্চিত করে রেলওয়ে হাই স্কুল।
১ম ম্যাচে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় রেলওয়ে পাবলিক হাই স্কুলের জুমা আক্তার জুই।
১ম রাউন্ডের শেষ এবং ২য় দিনের ২য় ম্যাচ শুরু হয় দুপুর সাড়ে ১২টায়। যেখানে প্রতিদ্বন্দ্বীতা করে কালেক্টরেট স্কুল এন্ড কলেজ এবং পুলিশ লাইন পাবলিক হাই স্কুল। অন্যান্য দলগুলোর ন্যায় এই ম্যাচেও টসে জিতে পুলিশ লাইন পাবলিক হাই স্কুলকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানায় কালেক্টরেট স্কুল এন্ড কলেজ।
পুলিশ লাইন পাবলিক হাই স্কুল ব্যাটিংয়ে নেমে ১০ ওভারে ৩ উইকেট হারিয়ে কালেক্টরেট স্কুল এন্ড কলেজকে ৯৬ রানের বিশাল টার্গেট ছুঁড়ে দেয়। পুলিশ লাইন পাবলিক হাই স্কুলের দেওয়া বড় রানের তাড়া করতে নেমে মাত্র ৭ ওভার ৩ বলে ৯৯ রান করে ৯ উইকেটের বিজয় পায় কালেক্টরেট স্কুল এন্ড কলেজ।
শেষ ও ২য় ম্যাচে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় কালেক্টরেট স্কুল এন্ড কলেজের বাবলী।
২য় দিনের খেলার মধ্য দিয়ে শেষ হয়েছে কুমিল্লা বালিকা ক্রিকেট টুর্নামেন্টের প্রথম রাউন্ডের খেলা। আজ থেকে শুরু হবে ৪ দলের সেমিফাইনাল ম্যাচ। যেখানে প্রথম ম্যাচে কালেক্টরেট স্কুল এন্ড কলেজের মুখোমুখি হবে মালেকা মমতাজ বালিকা উচ্চ বিদ্যালয়। ২য় ম্যাচে ফয়জুন্নেসার মুখোমুখি হবে রেলওয়ে পাবলিক হাই স্কুল।













সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
আন্দালিভ রহমান পার্থ ৫ দিনের রিমান্ডে
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft