শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
কুমিল্লা সিটির উপ নির্বাচন মেয়র পদে ৬ জনের মনোনয়নপত্র সংগ্রহ
প্রকাশ: বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারি, ২০২৪, ১২:৪৪ এএম |

 কুমিল্লা সিটির উপ নির্বাচন মেয়র পদে ৬ জনের মনোনয়নপত্র সংগ্রহ
নিজস্ব প্রতিবেদক: কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র পদে উপ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার লক্ষ্যে ৬ জন সম্ভাব্য প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এর মধ্যে বুধবার (৭ ফেব্রুয়ারি) কুমিল্লা মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা ও ভিক্টোরিয়া কলেজ ছাত্র/ছাত্রী সংসদের সাবেক ভিপি নূর উর রহমান মাহমুদ তানিম এবং নগরীর বিষ্ণুপুর এলাকার মামুনুর রশিদ মনোনয়নপত্র সংগ্রহ করেন। তার আগে বিভিন্ন সময়ে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন কুমিল্লা সিটি সাবেক মেয়র ও বিএনপির সাবেক নেতা মনিরুল হক সাক্কু,  মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট জহিরুল ইসলাম সেলিম, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাবেক নেতা নিজাম উদ্দিন কায়সার এবং নগরীর ইসলামপুর এলাকার গাউস মঞ্জিলের বাসিন্দা মাইনুদ্দিন আহমেদ।
বুধবার বিকেলে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা সিটি করপোরেশনের উপনির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ফরহাদ হোসেন। তিনি বলেন, কুসিক নির্বাচনের তফসিল ঘোষণার পর মনোনয়নপত্র বিতরণ শুরুর দিন থেকে বুধবার পর্যন্ত মোট ৬ জন মেয়র পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। আগামী ১৩ ফেব্রুয়ারি মনোয়নপত্র জমা দেওয়ার শেষ দিন।
আগামী ৯ মার্চ কুসিকের মেয়র পদে উপনির্বাচনে ভোটগ্রহণ হবে। গত ২৪ জানুয়ারি এ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ১৩ ফেব্রুয়ারি, বাছাই ১৫ ফেব্রুয়ারি ও প্রত্যাহারের শেষ দিন ২২ ফেব্রুয়ারি । প্রতীক বরাদ্দ হবে ২৩ ফেব্রুয়ারি।
গত ১৩ ডিসেম্বর সিঙ্গাপুরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত। তার মৃত্যুর পর ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব পালন করছেন ১ নম্বর প্যানেল মেয়র ও ১১নম্বর ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর আল আমিন সাদী।
















সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft