শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
লাকসামে সাংবাদিক দুলালের স্ত্রীর ইন্তেকাল
মোঃ হুমায়ূন কবির মানিক
প্রকাশ: বুধবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৪, ১:১৬ এএম |


কুমিল্লার লাকসাম প্রেসক্লাবের সহ-সভাপতি, দৈনিক কালের কন্ঠের লাকসাম উপজেলা প্রতিনিধি মজিবুর রহমান দুলালের সহধর্মিণী সেতারা বেগম জোসনা (৪৪) আর নেই। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সকালে ব্রেন স্টোক করলে কুমিল্লার একটি হাসপাতালে নেওয়ার পথে বেলা পৌনে ১১টার দিকে মারা যান তিনি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সেতারা বেগম জোসনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য সহকারী হিসেবে কর্মরত ছিলেন। মৃত্যুকালে স্বামী, তিন ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন তিনি।
সেতারা বেগম জোসনার মৃত্যুতে তাঁর সহকর্মী এবং লাকসাম ও কুমিল্লার সাংবাদিকদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। তাঁর মৃত্যুতে সকলে গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।
মজিবুর রহমান দুলালের ছোট ভাই সাংবাদিক আরিফুর রহমান স্বপন জানান, সেতারা বেগম জোসনা দীর্ঘদিন ধরে রক্তের প্লাটিলেট কমে যাওয়াসহ বিভিন্ন ধরণের অসুস্থতায় ভুগছিলেন। গত ১৬ ডিসেম্বর তাঁকে উন্নত চিকিৎসার জন্য ভারতে নেওয়া হয়। ওই সময় চিকিৎসক জানিয়েছেন- ভাবির যে সমস্যা সেজন্য বোন ম্যারো ট্রান্সফিউশন করতে হবে। এতে প্রায় ২৫ থেকে ৩০ লাখ রুপি লাগবে। তবে ওই সময় অর্থনৈতিক সমস্যায় ট্রান্সফিউশন করা সম্ভব হয়নি। এরপর ভাবিকে দেশে নিয়ে এসে ট্রান্সফিউশন করার চেষ্টা করা হচ্ছিল। এরই মধ্যে মঙ্গলবার সকালে ব্রেন স্টোক করেন তিনি।
মঙ্গলবার রাতে লাকসাম উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের বেতিহাটি গ্রামে তাঁর জানাজা অনুষ্ঠিত হয়। এরপর ওই গ্রামেই পারিবারিক কবরস্থানে শ্বশুর-শাশুড়ির কবরের পাশে তাঁকে শায়িত করা হয়।












সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
আন্দালিভ রহমান পার্থ ৫ দিনের রিমান্ডে
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft