মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারি ২০২৪
১৫ ফাল্গুন ১৪৩০
কুমিল্লায় দুইদিনে ট্রান্সফরমার চুরি ও ক্রয়-বিক্রয়ের মূল হোতাসহ গ্রেফতার ১৩
তানভীর দিপু:
প্রকাশ: মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারি, ২০২৪, ৫:০১ পিএম আপডেট: ০৬.০২.২০২৪ ৫:০৪ পিএম |

কুমিল্লায় দুইদিনে ট্রান্সফরমার চুরি ও ক্রয়-বিক্রয়ের মূল হোতাসহ গ্রেফতার ১৩কুমিল্লা জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে গেলো দুই দিনে বৈদ্যুতিক ট্রান্সফারমার চুরির মূল হোতা ১৩ জনকে গ্রেফতার করা হয়ছে। গ্রেফতারকৃতরা হলো কুমিল্লা মুরাদনগর উপজেলার কাজিয়াতল এলাকার মোঃ মনির হোসেন (৩২), চান্দিনা উপজেলার আইলকামারা গ্রামের মোঃ সোহেল (৩০), কুমিল্লা নগরীর ভাটপাড়া এলাকার কামরুল হাসান (৩২), তিতাস উপজেলার দক্ষিন দূর্গাপুর গ্রামের মাঈন উদ্দিন (২৮) ও বুড়িচং উপজেলার দক্ষিন গ্রামের রুবেল আহমেদ ওরফে মিন্টু, দেবিদ্বারের মোঃ কবির হোসেন, সদর উপজেলার দৌলতপুরের জহিরুল ইসলাম (২৮) সদর দক্ষিন উপজেলার রুবেল (২৬), লালমাই উপজেলার মাসুদ রানা (২৩). একই উপজেলার মেহেদী হাসান ওরফে শাকিল (২৩), রবিউল আলম ওরফে (২৬), ব্রাহ্মনবাড়িয়া জেলার আহাম্মদপুর গ্রামের রুবেল (২৮), পাবনার বেড়া উপজেলার মোঃ রফিকুল ইসলাম মনছুরসহ। 
মঙ্গলবার বেলা সাড়ে ১২ টায় গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন জেলা পুলিশ সুপার আবদুল মান্নান। 
পুলিশ সুপার আবদুল মান্নান বলেন, গ্রেফতারকৃতরা গেলো কয়েকদিনে কুমিল্লাসহ আশেপাশের জেলা থেকে তিনশতাধিক বৈদ্যুতিক ট্রান্সফারমার চুরি করে। শুধু কুমিল্লার বিভিন্ন থানায়  এ সংক্রান্ত ১৩ টি অভিযোগ দাখিল করে ভুক্তভোগীরা। গ্রেফতারকৃতরা চোরের দল মাত্র কুড়ি মিনিটেই তারা একেকটি ট্রান্সফার চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় তিনটি পক্ষ জড়িত থাকে। একপক্ষ আগে থেকে ট্রান্সফারমার কোথায় আছে কিভাবে চুরি করতে হবে সে জন্য র‌্যাকি করে। অপর পক্ষ সুযোগ বুঝে চুরি করে। আরেক পক্ষের মধ্যস্থতায় চুরি হওয়া বৈদ্যুতিক ট্রান্সফারমারগুলো বিক্রি করা হয়।  এমন ঘটনায় গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে প্রথমে চোর চক্রের মূল হোতাসহ ৫ জনকে গ্রেফতার করে। তাদের দেয়া তথ্য মতো আরো ৮ জনকে গ্রেফতার করতে সক্ষম হয়। চোর চক্রের ১৩ সদস্যকে গ্রেফতারের সময় বিপুল পরিমান বৈদ্যুতিক ট্রান্সফারমারের যন্ত্রাংশ উদ্ধার করা হয়। 
গ্রেফতারকৃতদের মধ্যে অনেকের বিরুদ্ধে মাদক, ডাকাতি ও চুরিসহ অসংখ্য মামলা রয়েছে












সর্বশেষ সংবাদ
কুমিল্লা বাঁচাতে ১২ দফা দাবি মনিরুল হক চৌধুরীর
প্রচারণায় পাল্টাপাল্টি অভিযোগ
‘হামলা’ ও হেনস্থার বিচার দাবি কুবি শিক্ষক সমিতির
পঙ্কজ উদাসের চিরবিদায়
ফাইনালে কুমিল্লা
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রচারণায় সরগরম কুমিল্লা নগরী
প্রচারণায় পাল্টাপাল্টি অভিযোগ
হত্যা ও আত্মহত্যার ঘটনায় থানায় পৃথক দুই মামলা
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষের বিরুদ্ধে গরু লুটের মামলা
নিখোঁজের চারদিন পর মাছের ঘেরে ভাসল শিশুর লাশ
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft