শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
বুড়িচংয়ে নব নির্বাচিতএমপি এম এ জাহেরকে সংবর্ধনা
সৌরভ মাহমুদ হারুন
প্রকাশ: রোববার, ৪ ফেব্রুয়ারি, ২০২৪, ১২:৫৬ এএম |


শনিবার কুমিল্লার বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়ন এর রাজাপুর উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে কুমিল্লা-৫ এর নব নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব মুহাম্মাদ আবু জাহেরকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। এছাড়াও বিদ্যালয়ের ৪ তলা নতুন ভবনের ভিত্তি প্রস্থর স্থাপন এবং বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন নব নির্বাচিত সংসদ সদস্য।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি স্থপতি সাঈদ পারভেজ রেজা লতিফ এবং পরিচালনা করেন যৌথ ভাবে  সহকারী শিক্ষক মোঃ হুমায়ুন কবির ও মোঃ শাহীন কবির।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন রাজাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আবুল কাসেম মাষ্টার, সাহেবাবাদ ইউপি চেয়ারম্যান মোঃ মনিরুল  ইসলাম চৌধুরী, রাজাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জসিম উদ্দিন, বাংলাদেশ ব্যাংকের ডিজিএম  মোঃ সফিকুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য ইঞ্জিনিয়ার মোঃ রাসেল, অধ্যাপক মোঃ খোরশেদ আলম, ইঞ্জিনিয়ার রফিকুল ইসলাম, কৃষি ব্যাংকের এজিএম আলহাজ্ব আলী আজগর,  বিদ্যালয় ভবন নির্মাতা ঠিকাদার ও আওয়ামী লীগ নেতা মোঃ  আব্দুল মোনাফ, সাবেক ইউপি সদস্য মোঃ শাহীন কবির।
অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল গফুর।
আরও বক্তব্য রাখেন স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মনিরুল ইসলাম, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য আব্দুস সাত্তার মামুন, আব্দুল জলিল সর্দার, দাতা সদস্য হাজী আব্দুল মোমিন, সাবেক সদস্য সাবেক ইউপি মেম্বার হুমায়ুন কবির খান, যুবলীগ নেতা  স্বপন দেওয়ান, জসিম উদ্দিন পাইকোঠা, আব্দুস সালাম রানা চৌধুরী, সহকারী প্রধান শিক্ষক মোঃ মোহন মিয়া, সিনিয়র সহকারী শিক্ষক সাইফুল আলম, সহকারী শিক্ষক আবুল হাসেম, এম হারুন রশীদ, আবুল বাশার , রবিউল হাসান, হাসিনা আক্তার, নিগার সুলতানা ও আমেনা বেগম প্রমুখ। এসময় এলাকার বিভিন্ন শ্রেণি পেশার সামাজিক সাংস্কৃতিক সংগঠনের এবং বিদ্যালয়ের শিক্ষক - শিক্ষার্থী বৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান শেষে সংবর্ধিত প্রধান অতিথি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। অপর দিকে বিদ্যালয়ের পক্ষ থেকে সভাপতি সাঈদ পারভেজ রেজা লতিফ ও প্রধান শিক্ষক মোঃ আব্দুল গফুর এমপি এমএ জাহেরকে ফুল ও সম্মাননা ক্রেষ্ট  দিয়ে সংবর্ধনা প্রদান করেন।













সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft