শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
ব্রাহ্মণপাড়ায় ফ্রি কোরআন শরীফ বিতরণ করেন জহিরুল হক মিঠুন
ইসমাইল নয়ন।।
প্রকাশ: শনিবার, ৩ ফেব্রুয়ারি, ২০২৪, ১২:১৬ এএম |

 ব্রাহ্মণপাড়ায় ফ্রি কোরআন শরীফ বিতরণ করেন জহিরুল হক মিঠুনসরকার জহিরুল হক মিঠুন কুমিল্লা ব্রাহ্মণপাড়া উপজেলার কৃতিসন্তান। ‘দুনিয়া ও আখিরাত’ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান। সংগঠনটির ব্যনারে সরকার জহিরুল হক মিঠুন ব্রাহ্মণপাড়া উপজেলার বিভিন্ন মসজিদ, মাদ্রাসা এতিমখানায় বাংলা অনুবাদসহ পবিত্র কোরআন শরীফ,বিভিন্ন কিতাব ও আর্থিক সহায়তা করেছেন।
ব্রাহ্মণপাড়া উপজেলার ঐতিহ্যবাহি সাহেবাবাদ ডিগ্রি কলেজের সাবেক ভিপি সরকার জহিরুল হক মিঠুন সমাজসেবক ও রাজনৈতিক সংগঠক হিসেবে ব্রাহ্মণপাড়াবাসীর প্রিয়ভাজন। পেশায় ব্যবসায়ী মিঠুন তার আয়ের একটি বৃহৎ অংশ সমাজ ও মানব কল্যানে ব্যয় করছেন।
সরকার জহিরুল হক মিঠুন বলেন, আল কোরআনের আলোকে আলোকিত সমাজ গঠনের মহান ব্রত নিয়ে ‘দুনিয়া ও আখিরাত’ সংগঠন তার কার্যক্রম পরিচালনা করছে। আমাদের সকলের লক্ষ্য হওয়া উচিৎ আল-কোরআন অনুসরণ করে মহান রাব্বুল আলামীনের সন্তুষ্টি অর্জনে জীবনধারণ করা। এতেই ইহকাল ও পরকালে মুক্তি ও শান্তি নিহিত রয়েছে।’
গতকাল শুক্রবার ২ ফেব্রুয়ারি বাদ জুমা দুলালপুর কেন্দ্রীয় জামে মসজিদে বাংলা অনুবাদসহ প্রায় শতাধিক কোরআন শরীফ ফ্রী বিতরণ করেছে দুনিয়া ও আখেরাত নামে এই সংগঠন। দুলালপুর ইউনিয়নের সকল মসজিদে ৫০ হাজার করে টাকা অনুদান ও সংগঠনটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সরকার জহিরুল হক মিঠুন।
এ সময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুল হক, দুলালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিসুল হক ভূইয়া রিপন, উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সাহেবাবাদ ইউপির সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহীন খান বিশিষ্ট ব্যবসায়ী আরিফুর ইসলাম,বুড়িচং উপজেলা সাবেক ছাত্র দলের সাধারণ সম্পাদক আমির হামজা আরুন, শ্রমিক দলের সভাপতি কবির হোসেন, সাধারণ সম্পাদক আবু কাউসার, যুবদলের সাবেক নেতা এমদাদুল হক সবুজসহ অনেক নেতাকর্মী উপস্থিত ছিলেন।














সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft