শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
এবারের নির্বাচন স্বর্ণাক্ষরে লেখা থাকবে : শেখ হাসিনা
প্রকাশ: মঙ্গলবার, ৯ জানুয়ারি, ২০২৪, ৭:২৬ পিএম |

এবারের নির্বাচন স্বর্ণাক্ষরে লেখা থাকবে : শেখ হাসিনাদেশের ইতিহাসে এবারের নির্বাচন স্বর্ণাক্ষরে লেখা থাকবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
মঙ্গলবার (৯ জানুয়ারি) দুপুরে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।
শেখ হাসিনা বলেন, নির্বাচন কমিশন অত্যন্ত কঠোরভাবে শৃঙ্খলা রক্ষা করে নির্বাচন অনুষ্ঠিত করেছে। এমন নির্বাচনের জন্য নির্বাচন কমিশন (ইসি), সশস্ত্র বাহিনী, আইনশৃঙ্খলা বাহিনী, প্রশাসন, জনগণসহ সবাইকে ধন্যবাদ।
প্রধানমন্ত্রী বলেন, যেহেতু জনগণ ভোট দিয়েছে, তাই যারা নির্বাচিত হয়েছে তাদের ওপর কোনো অনুযোগ রাখা যাবে না। শান্তিপূর্ণভাবে থাকতে হবে। নির্বাচন নিয়ে যারা বড় খেলা খেলতে চেয়েছিল তারা সম্পূর্ণ ব্যর্থ হয়েছে। তারা প্রতিহিংসাপরায়ণ হয়ে সুযোগ খুঁজবে। নেতাকর্মীদের সজাগ থাকতে হবে।
নির্বাচন বর্জন দলগুলোর উদ্দেশে তিনি বলেন, ওরা নির্বাচন কিছুতেই হতে দেবে না বলে চক্রান্ত করছিল, তখন নির্বাচন উন্মুক্ত করে দিয়েছিলাম। এবারের নির্বাচনে আর বলতে পারবে না রাতে সিল মারবে। কারণ ব্যালট পেপার রাতে যায়নি। অবশ্য মিথ্যা বলা তাদের চরিত্র। যারা নির্বাচনে অংশগ্রহণ করেনি তাদের নেতাকর্মীরা হতাশায় ভোগে। তবে হতাশায় ভোগার কিছু নেই, তাদের ওপর লন্ডন থেকে ওহি নাজিল হয়েছে। তারা নির্বাচনে আসেনি বলে কিছুই আসে যায় না।

শেখ হাসিনা আরও বলেন, জনগণের ওপর আস্থা ও বিশ্বাস করেছি। জনগণের ভোটের অধিকার জনগণের কাছে দিতে পেরেছি। আওয়ামী লীগ সরকারে আছে বলে অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ নির্বাচন হতে পারে, সেটি প্রমাণ করেছি। যারা জয়ী হয়েছেন, তারা যেন কারও সাথে দ্বন্দ্বে না জড়ান। কাঁধে কাঁধ মিলিয়ে চলতে হবে। পেছেনে শত্রু লেগেই আছে। সংসদে থাকেন বা না থাকেন, দেশ মাটির কল্যাণে সবাইকে কাজ করতে হবে।

শেখ হাসিনা বলেন, অনেকের চক্রান্ত ষড়যন্ত্র আছে দুর্ভিক্ষ ঘটাবে, সেটা যেন করতে না পারে সেজন্য উৎপাদন বাড়াতে হবে। আমাদের কোনো মাস্টার নেই, জনগণই আমাদের মাস্টার ও শক্তি। ২০৪১ এর মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ে তুলব। দেশ আর কোনোদিন পেছনে যাবে না। ১০ জানুয়ারি জাতির পিতার স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও আওয়ামী লীগের জয়ী হওয়ার আনন্দ পালন করব। সবাই সেখানে উপস্থিত থাকবেন।












সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft