শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
কুমিল্লা ৮-বরুড়া আসনে শফিউদ্দিন শামীমের মনোনয়নপত্র দাখিল
প্রকাশ: বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩, ১২:৪২ এএম |

 কুমিল্লা ৮-বরুড়া আসনে শফিউদ্দিন শামীমের মনোনয়নপত্র দাখিল


২৯ নভেম্বর বুধবার বিকেলে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা -৮ (বরুড়া) সংসদীয় আসনে বাংলাদেশ আওয়ামী লীগ এর মনোনীত প্রার্থী হিসেবে আবু জাফর মোহাম্মদ শফি উদ্দিন (শামীম) কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক খন্দকার মু: মুশফিকুর রহমান  এর নিকট মনোনয়ন পত্র জমা দেন। এর আগে তিনি ধানমন্ডি ৩২ নম্বর সড়কে অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পূস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন ও ১৫ আগস্টের শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে ফাতেহা পাঠ শেষে মোনাজাত করেন। উল্লেখ্য শফিউদ্দিন শামীম কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, এসবিএসি ব্যাংক ও এসকিউ গ্রুপের চেয়ারম্যান  হিসেবে দ্বায়িত্ব পালন করছেন। রাজনীতি এবং ব্যাবসার পাশাপাশি গত কয়েক বছর ধরে তিনি এলাকার মানুষের জীবন মান এবং আর্থসামাজিক উন্নয়নের জন্য কাজ করে আসছেন। বাংলাদেশ আওয়ামী লীগের সম্মানিত সভাপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা গণতন্ত্রের মানস কন্যা জননেত্রী শেখ হাসিনা এবং দলের মনোনয়ন বোর্ড গত ২৬ নভেম্বর কুমিল্লা ৮, বরুড়া সংসদীয় আসনে দলের পক্ষ থেকে তাঁর মমনোনয়ন চুড়ান্ত করেন।
মনোনয়নপত্র জমাদান শেষে তিনি উপস্থিত সংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, আমি ঐক্যের রাজনীতিতে বিশ্বাস করি। বিগত দিনগুলোতে আমি গরীব দুখি মানুষের পাশে দাড়ানোর পাশাপাশি এলাকার প্রবীণ ও ত্যাগী নেতাদের খুঁজে বের করে তাঁদের সম্মাননা ও পাশে দাড়ানোর চেষ্টা করেছি। রাজনীতিতে মান অভিমান, পক্ষ বিপক্ষ অনেক কিছুই থাকে, আমি সবাই কে নিয়ে একসাথে কাজ করতে চাই। দলের মনোনয়ন বোর্ড আমাকে মনোনয়ন দিয়ে আমার উপর আস্থা রেখে যে গুরুদায়িত্ব অর্পণ করেছেন, তার জন্য ববরুড়াবাসীর পক্ষ থেকে আমি দলের সিনিয়র নেতৃবৃন্দ এবং সম্মানিত সভাপতি জননেত্রী শেখ হাসিনার প্রতি ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আসন্ন নির্বাচনে এই আসনে নৌকার বিজয় সুনিশ্চিত করে একটি স্মার্ট উপজেলা হিসেবে বরুড়াকে গড়ে তুলতে আমি প্রতিজ্ঞাবদ্ধ। তাই বরুড়া উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের সকল নেতা কর্মীদের উদাত্ত আহবান জানাচ্ছি আসুন  আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে সবাই মিলে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করতে কাজ করি। এসময় তাঁর সাথে বরুড়া উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।














সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft