শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
২৪ ঘণ্টার মধ্যে হত্যা মামলার রহস্য উদঘাটন, কারাগারে ২
প্রকাশ: বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩, ১১:৩১ এএম |

২৪ ঘণ্টার মধ্যে হত্যা মামলার রহস্য উদঘাটন, কারাগারে ২নোয়াখালীর চাটখিলে চাঞ্চল্যকর শিশু ফেহা আক্তার (৭) হত্যা মামলার ২৪ ঘণ্টার মধ্যে রহস্য উদঘাটন করেছে পুলিশ। মঙ্গলবার (২৮ নভেম্বর) সন্ধ্যায় হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত ছেলে মিজানুর রহমান সেন্টু (৩৮) ও তার বাবা আব্দুস সাত্তারকে (৭০) চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। এর আগে দুপুরে তাদের গ্রেপ্তার করা হয়। 


পুলিশ সূত্রে জানা যায়, ঘটনার ১৫ দিন আগে আসামি সেন্টুর মেয়ে তানহার (৭) সঙ্গে ফেহার খেলাধুলা করার সময় মারামারি হয়। এ ঝগড়ার জের ধরেই গত রোববার বিকেলের দিকে ফেহাকে ডেকে নিয়ে যায় ঘাতক সেন্টু। এক পর্যায়ে সে ফেহাকে নির্মমভাবে হত্যা করে মরদেহ ফেলে দিয়ে আসে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ২৬ নভেম্বর (রোববার) রাত সাড়ে ১০টায় মোহাম্মদপুর ইউনিয়নের যশোড়া গ্রামের মোল্লা বাড়ি সংলগ্ন পুকুর পাড় থেকে নিহত ফেহার মরদেহ উদ্ধার করে পুলিশ। গত ২৭ নভেম্বর (সোমবার) সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন নোয়াখালী জেলার পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম। 

নিহত ফেহা আক্তার ওই গ্রামের সালামত পাটোয়ারী বাড়ির ফারুক হোসেনের মেয়ে। সে স্থানীয় একটি মাদরাসার প্রথম জামাতের ছাত্রী ছিল। 

সহকারী পুলিশ সুপার (চাটখিল সার্কেল) নিত্যানন্দ দাস বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম স্যারের পরিদর্শন শেষে নিহতের বাবা ফারুক হোসেন একটা হত্যা মামলা দায়ের করেন। মামলার ২৪ ঘণ্টার মধ্যে চাঞ্চল্যকর ঘটনার রহস্য উদঘাটন করি। এই ঘটনার অন্যান্য আসামি গ্রেপ্তার এবং ঘটনায় ব্যবহৃত আলামত উদ্ধারের জন্য পুলিশ কর্তৃক অভিযান অব্যাহত রয়েছে।

তিনি আরও বলেন, গ্রেপ্তারকৃত প্রধান আসামি মিজানুর রহমান সেন্টুর (৩৮) স্ত্রী সেলিনা বেগম আদালতে ১৬৪ ধারায় সাক্ষী হিসেবে জবানবন্দি প্রদান করেন। জবানবন্দিতে তিনি তার স্বামী মিজানুর রহমান সেন্টু হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেন। ঘাতক সেন্টুর মেয়ের সঙ্গে মারামারি জের ধরেই শিশু ফেহা আক্তারকে নির্মমভাবে খুন করা হয় বলে জানা যায়।












সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
আন্দালিভ রহমান পার্থ ৫ দিনের রিমান্ডে
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft