বৃহস্পতিবার ৭ ডিসেম্বর ২০২৩
২৩ অগ্রহায়ণ ১৪৩০
শেখ হাসিনার কর্মী হয়ে কাজ করতে হবে :এমপি বাহার
প্রকাশ: বুধবার, ৪ অক্টোবর, ২০২৩, ১:০০ এএম |

 শেখ হাসিনার কর্মী হয়ে কাজ করতে হবে :এমপি বাহার

নিজস্ব প্রতিবেদক : কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার বলেছেন, এই অক্টোবর মাস আমাদের জাতির জন্য একটা শ্রেষ্ঠ মাস। অনেক মেগা প্রকল্পের উদ্বোধন হবে এই অক্টোবরে। ৮ অক্টোবর ঢাকা বিমান বন্দরের তৃতীয় নতুন টার্মিনাল চালু হবে। এ মাসের ২৮ তারিখ চট্টগ্রাম কর্ণফুলী টানেল উদ্বোধন হবে। ২২ অক্টোবর রাশিয়ার প্রেসিডেন্ট পুতিন টেলিকন্সফারেন্স করে রূপপুর পারমাণবিক কেন্দ্র উদ্বোধন করবেন। আরও অনেক প্রকল্পের উদ্বোধন হবে এই অক্টোবরে। শেখ হাসিনা শুধু মেগা প্রকল্প বাস্তবায়ন করেছেন না গরীব মানুষের ভাগ্যেরও পরিবর্তন করেছেন। তিনি বিধবা ভাতা,মাতৃত্বকালীন ভাতা সহ দেশে ১৯ রকমের ভাতা চালু করেছেন। মানুষের জন্য কর্মসংস্থান সৃষ্টি করেছেন। দেশে এখন আর উপার্জনহীন মানুষ নেই । নেত্রী ঘোষণা দিয়েছেন ২০৩০ সাসের মধ্যে দেশে কোন গরীব মানুষ থাকবে না। ২০৪১ সালের মধ্যে তিনি জ্ঞান নির্ভর উন্নত বাংলাদেশ বিনির্মানে জন্য কাজ করছেন। চারিদিকে তাকিয়ে দেখেন ২০৪১ সালের উন্নত বাংলাদেশের কার্যক্রম চলছে। । আপনার সন্তানের জন্য ২০৪১ সালের উন্নত বাংলাদেশ গড়তে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকতে হবে। নির্বাচন আগামী জানুয়ারি মাসের প্রথম সপ্তাহে নির্বাচনে। জাতীয় সংসদ নির্বাচনে সবাই শেখ হাসিনার কর্মী হিসাবে কাজ করার আহবান জানাচ্ছি।
গতকাল মঙ্গলবার সন্ধ্যায় কুমিল্লা মহানগরীর ২১ নং ওয়ার্ডে দক্ষিণ আশরাফপুর নোয়াগাঁও চৌমুহনীতে মহানগর ২১নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সন্মেলনে প্রধান অতিথির বক্তব্যে মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি এসব কথা বলেন।
এমপি বাহার আরও বলেছেন,বঙ্গবন্ধু্কে হত্যার পর দীর্ঘ ২১ বছর দেশ অন্ধকারে ছিল । স্বাধীনতা বিরোধী চক্র দেশকে একটি অকার্যকর রাষ্ট্রের দিকে দাবিত করেছিল। ৯৬ সাথে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে জাতিকে অন্ধকারের মধ্যে প্রত্যাশার আলো জ্বালিয়েছেন। বিগত ১৫ বছর তিনি ষড়যন্ত্র মোকাবিলা করে উন্ননের কাজ করছেন। এখনো ষড়যন্ত্র চলছে। নোবেল জয়ী ড. ইউনুস বাংলাদেশেলর গরীব মানুষের হক খেয়ে বিদেশের মাটিতে বসে চক্রান্ত করছেন। ষড়যন্র করে পদ্মা সেতুর বিদেশি অর্থায়ন বন্ধ করে দিয়েছিলেন। সেদিন নেত্রী সাহস করে ঘোষণা দিয়েছিলেন নিজের টাকায় আমরা পদ্মা সেতু করব। আজ পদ্মা সেতু আমাদের অহংকারের প্রতীক। এরকম কোন ষড়যন্ত্রেই আজ কাজ হবে না । আজকে লক্ষ্য করলে দেখবেন বিশ্বের সবচেয়ে সাহসী রাষ্ট্র নায়ক আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ষড়যন্ত্র মোকাবিলা করে তিনি এগিয়ে চলছেন।
 সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি কর্পোরেশনের মেয়র আরফানুল হক রিফাত। মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট সৈয়দ নুরুর রহমান ও সাংগঠনিক সম্পাদক ডাক্তার তাহসিন বাহার সূচনার সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন কুমিল্লা জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সিনিয়র সদস্য আলহাজ্ব ওমর ফারুক, কোষাধক্ষ্য আলী মনসুর ফারুক , যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সালেহ আহমেদ রাসেল । ঝাঁকজমকপূর্ণ উক্ত সম্মেলনে মহানগর আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, ২১ নং ওয়ার্ড আওয়ামীলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী সহ মুক্তিযুদ্ধের পক্ষের বিভিন্ন পেশায় কয়েক হাজার মানুষ উপস্থিত ছিলেন।
 ত্রি-বার্ষিক সন্মেলনে কবির হোসেন ভূঁইয়াকে সভাপতি ,গোলাম মোস্তফা মজুমদার কে সাধারণ সম্পাদক করে ৬৯ সদস্যের নতুন কমিটি ঘোষণা করেন প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার এমপি । উক্ত সম্মেলন ২১ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ কমিটি ঘোষণা করা হয় ।












সর্বশেষ সংবাদ
কার সঙ্গে কার লড়াই
সবার জন্য হেলথ কার্ড
ভোটাররা চেনেন না তবুও তাঁরা প্রার্থী
লুটনকে হারিয়ে শীর্ষস্থান মজবুত করলো আর্সেনাল
আরও একবছর বাংলাদেশ দলের দায়িত্বে কাবরেরা
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
দীর্ঘ ৩৪ বছর প্রবাস জীবন শেষে লাশ হয়ে বাড়ি ফিরলেন আবু হানিফ
প্রার্থীতা ফিরে পেতে কুমিল্লার তিন জনের আপিল
কাল থেকে কুমিল্লায় বিকাশ-এর আয়োজনে তিন দিনের পেমেন্ট মেলা
৩৩৮ থানার ওসিকে বদলির তালিকা ইসিতে
সোনার দাম ভরিতে কমলো ১৭৫০ টাকা
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft