ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
ব্রাহ্মণপাড়ায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৬ প্রতিষ্ঠানকে ৮০ হাজার টাকা জরিমানা
ইসমাইল নয়ন।
Published : Thursday, 29 September, 2022 at 6:53 PM
ব্রাহ্মণপাড়ায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৬ প্রতিষ্ঠানকে ৮০ হাজার টাকা জরিমানাকুমিল্লার ব্রাহ্মণপাড়ায় অভিযান চালিয়ে রেস্টুরেন্টে ও মিষ্টি দোকানসহ ছয় প্রতিষ্ঠানকে ৮০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।  বৃহস্পতিবার দুপুরে উপজেলা সদর বাজারে এ অভিযান পরিচালনা করে উপজেলা প্রশাসন।
এতে নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহেল রানা। অভিযানে উপস্থিত থেকে সহযোগিতা করেন উপজেলা স্যানিটারি পরিদর্শক পারভীন সুলতানা।
প্রশাসন সূত্রে জানা গেছে, অস্বাস্থ্যকর পরিবেশে খাবার প্রস্তুত, খাদ্যে ক্ষতিকর দ্রব্যের মিশ্রণ, অতিরিক্ত মূল্য নেওয়া ও বিএসটিআইয়ের অনুমোদন না থাকায় ব্রাহ্মণপাড়া সদর বাজারের বিসমিল্লাহ মাতৃ ভান্ডারকে ২০ হাজার, মাতৃ মিষ্টান্ন ভান্ডারকে ২০ হাজার, রাসেল হোটেলকে ১০ হাজার, ইত্যাদি রেস্টুরেন্টকে ১০ হাজার, এশিয়ান সুইট এন্ড কেক ঘরকে ১০ হাজার ও প্রতিদিন হোটেলকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও সোহেল রানা বলেন, প্রত্যেক ব্যবসায়ীকে সর্তকতামূলক জরিমানা করা হয়েছে। তারা সংশোধিত না হলে পরবর্তীতে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।