ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কুমিল্লায় চাকরি থেকে অবসরের আগেই নিথর হলেন শিক্ষক
Published : Thursday, 18 August, 2022 at 2:05 PM
কুমিল্লায় চাকরি থেকে অবসরের আগেই নিথর হলেন শিক্ষককুমিল্লায় অজ্ঞাত গাড়ি চাপায় মাওলানা নুরুল ইসলাম নামে এক শিক্ষক নিহত হয়েছেন। বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বুড়িচং উপজেলার নিমসারে এ দুর্ঘটনা ঘটে।
নিহত নুরুল ইসলাম কালাকচুয়া ফাজিল মাদ্রাসার এবতেদায়ী বিভাগের শিক্ষক ছিলেন। তার বাড়ি জেলার আদর্শ সদর উপজেলার সৈয়দপুর গ্রামে।


নিহতের ছোট ভাই মনিরুল ইসলাম বলেন, ভোরে আমার ভাই নিমসার বাজারে নিজের ক্ষেতের সবজি বিক্রি করার জন্য মহাসড়কের পাশ দিয়ে বাজারে যাচ্ছিলেন। এ সময় অজ্ঞাত গাড়ি তাকে পেছন থেকে ধাক্কা দেয়। পরে স্থানীয়রা উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কালাকচুয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসার অধ্যক্ষ হেলাল উদ্দিন হায়দার বলেন, চলতি বছরের ডিসেম্বর নুরুল ইসলাম সাহেবের অবসরে যাওয়ার কথা ছিল। তার আগেই জীবন থেকে অবসরে চলে গেলেন।

বিষয়টি নিশ্চিত করেছেন ময়নামতি হাইওয়ে থানার ওসি আকুল চন্দ্র বিশ্বাস। তিনি বলেন, ভোরে কোনো প্রত্যক্ষদর্শী না থাকায় গাড়িটি শনাক্ত করা যায়নি। পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহ ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে।