ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কুমিল্লা ভিক্টোরিয়ান্সে আরও দুই বিদেশি
Published : Wednesday, 12 January, 2022 at 8:11 PM
কুমিল্লা ভিক্টোরিয়ান্সে আরও দুই বিদেশি২১ জানুয়ারি শুরু হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। ইতিমধ্যে দলগুলো প্লেয়ার্স ড্রাফটের মাধ্যমে খেলোয়াড়দের দলে ভিড়িয়েছে। কয়েকটি দল ড্রাফটের পরও বিদেশি ক্রিকেটারদের দলভুক্ত করছে। কুমিল্লা ভিক্টোরিয়ান্স যেমন দুই বিদেশি অলরাউন্ডার ভিড়িয়ে দলের শক্তি বাড়িয়ে নিলো। দক্ষিণ আফ্রিকার ক্যামেরন ডেলপোর্ট ও আফগানিস্তানের করিম জানাতকে দলে নিয়েছে ফ্র্যাঞ্চাইজিটি।

আজ (বুধবার) এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে দুইবারের চ্যাম্পিয়নরা, ‘বিপিএলের অষ্টম আসর সামনে রেখে কুমিল্লা ভিক্টোরিয়ান্স আরও দুই খেলোয়াড়কে দলে অন্তর্ভুক্ত করেছে। প্লেয়ার্স ড্রাফটের বিদেশি খেলোয়াড় তালিকা থেকে দক্ষিণ আফ্রিকার ক্যামেরন ডেলপোর্ট ও আফগানিস্তানের করিম জানাতকে দলে নেওয়া হয়েছে।’

২১ জানুয়ারি শুরু হতে যাওয়া বিপিএল শেষ হবে ১৮ ফেব্রুয়ারি। যদিও ফাইনালের জন্য রিজার্ভ ডে রাখা হয়েছে। সব মিলিয়ে ৩০ দিনে ৩৪ ম্যাচ অনুষ্ঠিত হবে। প্রতিদিন দুটি করে খেলা। তিন ভেন্যু- ঢাকা, চট্টগ্রাম ও সিলেট। শুক্রবার ছাড়া অন্য দিন প্রথম ম্যাচ শুরু হবে দুপুর সাড়ে ১২টায় ও দ্বিতীয় ম্যাচ বিকাল সাড়ে ৫টায়। আর শুক্রবার প্রথম ম্যাচ শুরু হবে দুপুর দেড়টায়, পরের ম্যাচ সাড়ে ৬টায়।

এবারের বিপিএলে অংশ নিচ্ছে ছয় দল- মিনিস্টার গ্রুপ ঢাকা, চট্টগ্রাম চ্যালেঞ্জার্স, ফরচুন বরিশাল, খুলনা টাইগার্স, কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও সিলেট সানরাইজার্স।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স স্কোয়াড:

সরাসরি চুক্তি: মোস্তাফিজুর রহমান, ফাফ ডু প্লেসি (দক্ষিণ আফ্রিকা), মঈন আলী (ইংল্যান্ড) ও সুনিল নারিন (ওয়েস্ট ইন্ডিজ)।

ড্রাফট থেকে দেশি: লিটন দাস, শহিদুল ইসলাম, ইমরুল কায়েস, তানভীর ইসলাম, আরিফুল হক, নাহিদুল ইসলাম, মাহমুদুল হাসান জয়, সুমন খান, মুমিনুল হক, মাহিদুল ইসলাম অঙ্কন, পারভেজ হোসেন ইমন, আবু হায়দার রনি ও মেহেদী হাসান।

ড্রাফট থেকে বিদেশি: কুশল মেন্ডিস (শ্রীলঙ্কা), ওশানে থমাস (ওয়েস্ট ইন্ডিজ), ক্যামেরুন ডেলপোর্ট (দক্ষিণ আফ্রিকা), করিম জানাত (আফগানিস্তান)।