ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
এটিপি কাপে যাচ্ছেন না জকোভিচ
Published : Sunday, 26 December, 2021 at 5:18 PM
এটিপি কাপে যাচ্ছেন না জকোভিচঅস্ট্রেলিয়ান ওপেনকে সামনে রেখে প্রস্তুতিমূলক টুর্নামেন্ট এটিপি কাপে খেলছেন না বিশ্বের শীর্ষ তারকা নোভাক জকোভিচ। আর সে কারণে অস্ট্রেলিয়ান ওপেনেও তার খেলা নিয়ে দেখা দিয়েছে শঙ্কা।
ভ্যাক্সিন নিতে অনাগ্রহী জকোভিচ এখনো নিশ্চিত করে জানাননি আদৌ তিনি করোনার বিপক্ষে সতর্কতা হিসেবে সারা বিশ্বে চালু হওয়া এই ভ্যাক্সিন নিয়েছেন কি না।

নাম প্রকাশ না করার শর্তে জকোভিচের দল সার্বিয়ার এক সদস্য এ সম্পর্কে গণমাধ্যমে বলেছেন, এটা ৯৯ শতাংশ নিশ্চিত যে জকোভিচ সিডনিতে অনুষ্ঠিতব্য এটিপি কাপে যাচ্ছেন না। তিনি বেলগ্রেডেই অনুশীলন করছেন।

সিডনির এই এটিপি কাপকে সাধারণত পুরুষদের মৌসুম শুরুর আগে প্রথম টুর্নামেন্ট হিসেবে বিবেচনা করা হয়ে থাকে। আগামী ১৭ জানুয়ারি থেকে শুরু হওয়া অস্ট্রেলিয়ান ওপেনে রেকর্ড ২১তম গ্র্যান্ড স্ল্যাম শিরোপা জয়ের লক্ষ্যে কোর্টে নামবেন জকোভিচ।

কিন্তু অস্ট্রেলিয়ায় প্রবেশের আগে প্রতিটি খেলোয়াড়কে অবশ্যই ভ্যাক্সিনেটেড হতে হবে। ইতোমধ্যেই করোনার ভ্যাক্সিন গ্রহনের ব্যপারে অনাগ্রহ প্রকাশ করে আসছেন জকোভিচ।

এর আগে জকোভিচের বাবা সারজান জকোভিচ অভিযোগ করে বলেছিলেন অস্ট্রেলিয়ান ওপেনের আয়োজকরা তার ছেলেকে ব্ল্যাকমেইল করছে। সব মিলিয়ে তার ছেলে অস্ট্রেলিয়ান ওপেনে নাও খেলতে পারেন।