ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কুমিল্লায় ককটেল দেশীয় অস্ত্রসহ আটক সাত
Published : Sunday, 26 December, 2021 at 12:00 AM, Update: 26.12.2021 12:05:19 AM
কুমিল্লায় ককটেল দেশীয় অস্ত্রসহ আটক সাতনিজস্ব প্রতিবেদক: কুমিল্লায় বিপুল পরিমাণ ককটেল, দেশীয় অস্ত্র ও বোমা তৈরির সরঞ্জামসহ সাতজনকে আটক করেছে র‌্যাব। শনিবার (২৫ ডিসেম্বর) সদর উপজেলার পাচথুবী ইউনিয়নের গোলাবাড়ি এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। রবিবার (২৬ ডিসেম্বর) ওই ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ভোটের আগের দিন অস্ত্র ও ককটেল উদ্ধারের ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
র‌্যাবের অভিযানে আটক ব্যক্তিরা হলেন- কুমিল্লা সদর উপজেলার কাটাবির এলাকার উজির মিয়ার ছেলে মো. হৃদয় (২২), দৌলতপুর এলাকার মোজ্জাফরের ছেলে মো. রিপন (২৮), চাঁনপুর এলাকার মৃত বাদল মিয়ার ছেলে মো. রবিউল ইসলাম (২৭), মুরাদপুর এলাকার হাসান মিয়ার ছেলে মো. জুয়েল (২৫), ঢুলিপাড়া এলাকার সিরাজ মিয়ার ছেলে মো. রুবেল (২৬), কাপ্তান বাজার এলাকার বাবুল মিয়ার ছেলে ফজলুর রাব্বি (২৪) ও বুড়িচং উপজেলার বুডবুড়িয়া গ্রামের আব্দুল জলিলের ছেলে মাহমুদ উল্লাহ (২৩)।
র‌্যাব-১১ কুমিল্লার উপ পরিচালক ও কোম্পানি অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন বলেন, গোলাবাড়ি এলাকায় একটি বাড়িতে বিপুল পরিমাণ অস্ত্র ও গোলাবারুদ মজুত করা হয়েছে- এমন সংবাদের ভিত্তিতে ওই বাড়িতে অভিযান চালিয়ে ২৯টি ককটেল, সাতটি রামদা, একটি চাইনিজ কুড়াল এবং বিপুল পরিমাণ বোমা তৈরির সরঞ্জামসহ সাতজনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় অস্ত্র ও বিস্ফোরক আইনে মামলার প্রক্রিয়া চলছে।