ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
ইমন হত্যা মামলার চার আসামি গ্রেপ্তার
Published : Friday, 24 December, 2021 at 12:00 AM, Update: 24.12.2021 1:10:02 AM
ইমন হত্যা মামলার চার আসামি গ্রেপ্তারনিজস্ব প্রতিবেদক: কুমিল্লার দাউদকান্দি উপজেলার এসএসসি পরীক্ষার্থী ইখতেখার হাসান ইমন(১৮) হত্যা মামলার এজাহার নামীয় চার আসামীকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার সকালে র‌্যাব-১১, সিপিসি-২ এর উপ পরিচালক মেজর মোহাম্মদ সাকিব হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে গনমাধ্যমে এ তথ্য জানানো হয়।
র‌্যাব জানায়, দাউদকান্দি উপজেলার পিপইয়াকান্দি গ্রামে এসএসসি পরীক্ষার্থী ইখতেখার হাসান ইমন এর সাথে একই এলাকার মোঃ নাছির উদ্দিন ওরফে মুরগা নাছির (৪০) ও তার সহযোগীদের দীর্ঘদিন ধরে বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছিলো। গত ২০ ডিসেম্বর ইমন নারিকেলতলা নূরানী মাদ্রাসার বাৎসরিক ওয়াজ ও দোয়া মাহফিলে যাওয়ার পথে সন্ত্রাসীদল ইমনকে কুপিয়ে আহত করে।
আশংকাজনক অবস্থায় প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ওই দিন রাত পৌনে ১০ টায় ইমনের মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের চাচা জামাল হোসেন বাদী হয়ে ১২ জন নামীয় ও অজ্ঞাত আরো ১০/১৫ জনকে আসামী করে দাউদকান্দি থানায় মামলা দায়ের করে।
মামলার পর ব্যাব অভিযান চালিয়ে দাউদকান্দি থানার মালাখালা গ্রামের মৃত আজগর আলীর ছেলে ও এক নাম্বার এজাহারভূক্ত আসামী মোঃ নাছির উদ্দিন ওরফে মুরগা নাছির(৪০), একই গ্রামের আঃ মান্নান এর ছেলে ও দুই নাম্বার এজাহারভূক্ত আসামী ইয়াছিন(২২) ও বশির এর ছেলে ও তিন নাম্বার এজাহারভূক্ত আসামী হৃদয়(২৩) এবং একই থানার নারিকেলতলা গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে ও পাঁচ নাম্বার এজাহারভূক্ত আসামী মাইনুদ্দিন(১৮)কে গ্রেফতার করে।
র‌্যাব জানায় দাউদকান্দি থানার সংশ্লিষ্ট তদন্তকারী কর্মকর্তার নিকট পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আসামীদের হস্তান্তর করা হয়েছে।