ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
স্কুল ছাত্র হত্যাকান্ডের ২৪ ঘন্টার মধ্যে আসামীদের গ্রেফতার করে র‌্যাব
Published : Thursday, 23 December, 2021 at 12:12 PM
স্কুল ছাত্র হত্যাকান্ডের ২৪ ঘন্টার মধ্যে আসামীদের গ্রেফতার করে র‌্যাবহত্যাকান্ডের চব্বিশ ঘন্টার মধ্যে কুমিল্লার দাউদকান্দির উপজেলার পিপইয়াকান্দি গ্রামের এসএসসি পরীক্ষার্থী ইফতেখার হাসান হত্যা মামলার চার আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ এর ক্রাইম প্রিভেনশন কোম্পানী-২ কুমিল্লা।
র‌্যাবের কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ সাকিব হোসেন বৃহস্পতিবার কুমিল্লার শাকতলায় তার কার্যালয়ে সংবাদ সম্মেলনে জানান, পিপিইয়া গ্রামের আলাউদ্দিনের ছেলে এসএসসি পরীক্ষার্থী ইফতেখার হাসান ইমন গেল ২০ ডিসেম্বর রাতে মাহফিলে যাবার পথে পূর্বশত্রুতার জের ধরে নাসির উদ্দিন নামের এক দৃর্বৃত্ত তার অপরসহযোগীতায় ইমনের উপর হামলা চালায়। এসময় তারা ইমনকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে এবং লাঠিপেটা করে। আশংকাজনক অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে সে ঐদিন রাতেই মারা যায়। 
এ ব্যাপারে তার চাচা জামাল বাদী হয়ে দাউদকান্দি থানায় ১২ জনকে এজহার ও অজ্ঞাত কয়েকজনের নামে একটি হত্যা মামলা দায়ের করে। 
এর পরপরই র‌্যাব আসামীদের গ্রেফতারের জন্য অভিযান পরিচালনা করে মামলার আসামী,নাসির উদ্দিন,ইয়াছিন, হৃদয় ও মাইনউদ্দিনকে গ্রেফতার করে। আসামীদে দাউদকান্দি থানায় হস্তান্তর করা হয়েছে।