ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কুমিল্লায় তিনটি আগ্নেয়াস্ত্র ও গুলিসহ ১ ব্যক্তি আটক
Published : Thursday, 25 November, 2021 at 12:00 AM, Update: 25.11.2021 1:30:07 AM
কুমিল্লায় তিনটি আগ্নেয়াস্ত্র ও গুলিসহ ১ ব্যক্তি আটকআলমগীর হোসেন, দাউদকান্দি ||
কুমিল্লার দাউদকান্দি উপজেলার গোলাপেরচর এলাকা থেকে একটি বিদেশি পিস্তল, একটি রিভলবার ও একটি দেশিয় এলজি বন্দুক উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত মধ্যরাতে অভিযান চালিয়ে এসব অস্ত্র উদ্ধার করা হয়। অভিযানকালে গ্রেপ্তার করা হয়েছে মনির হোসেন নামে এক ব্যক্তিকে। ধারণা করা হচ্ছে ইউপি নির্বাচনকে সামনে রেখে সহিংসতার লক্ষ্যে এসব অস্ত্র মজুদ করা হয়েছে।
পুলিশ জানিয়েছে, মঙ্গলবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার ( সদর দপ্তর) রাজন কুমার দাশের নেতৃত্বে জেলা গোয়েন্দা পুলিশের এসআই পরিমল চন্দ্র দাস, দাউদকান্দি থানার এসআই নাজমুলসহ পুলিশ ও ডিবির যৌথ অভিযানে দাউদকান্দি থানাধীন দাউদকান্দি উত্তর ইউপির গোলাপেরচর গ্রামের আঃ মালেকের ছেলে মনির হোসেনের বসতঘর থেকে বাজারের ব্যাগে মোড়ানো অবস্থায় ১টি বিদেশী পিস্তল, ৩ রাউন্ডগুলি ভর্তি ১টি ম্যাগাজিন, ১ টি বিদেশী রিভলভার, ১টি দেশীয় তৈরি এলজি বন্ধুক, ১২ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।
এ বিষয়ে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (সদর দপ্তর) রাজন কুমার দাশ জানান, অবৈধ অস্ত্র উদ্ধারে ও সন্ত্রাসীদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত আছে। ইতোমধ্যে অভিযান চালিয়ে বেশকিছু দেশি-বিদেশি অস্ত্র উদ্ধার করা হয়েছে। আরো অভিযান চালানো হবে। অস্ত্র উদ্ধারে বিশেষ অভিযানের পাশাপাশি পুলিশের নিয়মিত অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।
অপরদিকে একই ইউনিয়নে নন্দনপুর সরকার বাড়ির নদীর পাড়ের হিজল গাছ তলা এলাকা থেকে দেশীয় অন্ত্র রামদা, ছুরি, ভল্লম, চাপাতি ও লাঠি উদ্ধার করে। তবে কেউ গ্রেফতার হয়নি বলে পুলিশ জানায়।
এবিষয়ে দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মো: নজরুল ইসলাম জানান, অস্ত্রসহ আটককৃত ব্যাক্তিতে আসামী করে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।