ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
ক’দিন আগেও একই স্থানে গোলাগুলি হয়েছিলো
Published : Tuesday, 23 November, 2021 at 12:00 AM, Update: 23.11.2021 1:31:58 AM
ক’দিন আগেও একই স্থানে গোলাগুলি হয়েছিলোনিজস্ব প্রতিবেদক: কুমিল্লা সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সোহেলকে যেখানে গুলি করে হত্যা করা হয়েছে- একই স্থানের পাশে ক’দিন আগেও গোলাগুলি হয়েছে বলে জানা গেছে। গত ১৫ নভেম্বর মধ্যরাতে ওই গোলাগুলির ঘটনা ঘটে বলে জানিয়েছেন স্থানীয়রা। ৪/৫ জনের একটি ‘ডাকাত দলের’ সাথে স্থানীয় লোকজনের বিতণ্ডা বাঁধলে কাউন্সিলর সোহেলের লোকজন ওই ‘ডাকাতদের’ ধাওয়া করে। এসময় ঘটে গোলাগুলির ঘটনা। সেই ‘ডাকাতদলের’ সাথে থাকাই দুইজন সোমবারের সন্ত্রাসী হামলার সময় ছিলেন বলে দাবি স্থানীয় একটি সূত্রের।
সোমবার বিকেল চারটার দিকে কুমিল্লা নগরের পাথরিয়াপাড়া কাউন্সিলর কার্যালয়ের পাশে একটি সিমেন্টের দোকানে ঢুকে তাঁকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে মারা যান কাউন্সিলর সোহেল ও তার সহযোগী হরিপদ সাহা।
চাঞ্চল্যকর এ জোড়া খুনের ঘটনায় মানুষের মনে প্রশ্ন জেগেছে কেনো এই বর্বর হত্যাকাণ্ড। এ বিষয়ে খোঁজ নিতে গিয়ে স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, সোমবারের ঘটনাস্থলের একটু সামনে পশ্চিম পাশে গত ১৫ নভেম্বর মধ্য রাতেও গোলাগুলির ঘটনা ঘটেছিলো।
যুবলীগ নেতা মো: হাবিবুর রহমান জানান, ১৫ নভেম্বর রাত দেড়টার দিকে সাব্বির ও শাহালমসহ কয়েকজন ১৭নং ওয়ার্ডে ডাকাতি করতে আসে। এসময় এলাকাবাসী তাদের ধাওয়া করে। পরে শাহালমসহ ৪/৫জন এসে গুলি ছুড়ে। এ ঘটনায় কেউ হতাহত হয়নি। সোমবারের হামলায়ও শাহালম ছিলো বলে জানা গেছে।
কুমিল্লা পুলিশ সুপার ফারুক আহমেদ গণমাধ্যমকে বলেছেন, কী কারণে এ ঘটনা, তা খতিয়ে দেখা হচ্ছে। জড়িতরা যেই হোক দ্রুত তাদের আইনের আওতায় আনা হবে।