ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
দেবিদ্বারে বিদেশি অস্ত্রসহ সন্ত্রাসী আটক
Published : Thursday, 15 July, 2021 at 12:00 AM, Update: 15.07.2021 12:12:31 AM
দেবিদ্বারে বিদেশি অস্ত্রসহ সন্ত্রাসী আটকশাহীন আলম, দেবিদ্বার: কুমিল্লার দেবিদ্বারে বিদেশি অস্ত্রসহ জাহাঙ্গীর আলম (৪২) নামে এক সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব ১০ যাত্রাবাড়ী)। বুধবার ভোর ৫টা ৫৫ মিনিটে দেবিদ্বার উপজেলার বড়শালঘর ইউনিয়নের সংচাইল পশ্চিম পাড়া থেকে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এ বিষয়টি নিশ্চিত করেছেন দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ ওসি মো. আরিফুর রহমান। আটক জাহাঙ্গীর আলম (৩৫) ওই এলাকার সাবেক ইউপি সদস্য মো. জয়নাল আবেদীন জনু মেম্বারের ছেলে।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান র‌্যাব-১০ যাত্রবাড়ী ক্রাইম প্রিভেনশন স্পেশালাইজড কোম্পানীর নেতৃত্বে র‌্যাবের একটি বিশেষ দল দেবিদ্বার উপজেলার বড়শালঘর ইউনিয়নের সংচাইল পশ্চিম পাড়ায় অভিযান চালিয়ে সন্ত্রাসী জাহাঙ্গীর আলমকে একটি বিদেশী অস্ত্রসহ আটক করা হয়।  এ সংক্রান্ত দেবিদ্বার থানায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান র‌্যাব-১০ যাত্রবাড়ী ক্রাইম প্রিভেনশন স্পেশালাইজড কোম্পানীর ডিএডি মো.আলাউদ্দিন বাদী হয়ে জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে একটি অস্ত্র মামলা দায়ের করেন।
দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আরিফুর রহমান বলেন, সন্ত্রাসী জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে ডাকাতি, দুস্যতাসহ বিভিন্ন থানায় আরও তিনটি মামলা রয়েছে। বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।