ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কুমিল্লায় র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার
Published : Monday, 5 July, 2021 at 12:00 AM, Update: 05.07.2021 12:03:29 AM
কুমিল্লায় র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতারকুমিল্লায় ফেনসিডিল বিক্রির সময়ে দুলাল মিয়া নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার রাতে সদর দক্ষিণ উপজেলার সুয়াগাজী বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এসময় উদ্ধার করা হয় ১৭ বোতল ফেনসিডিল; জব্দ করা হয় একটি মোটরসাইকেল।
র‌্যাব-১১ কুমিল্লার উপপরিচালক মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল ৩ জুলাই কুমিল্লার সদর দক্ষিণ থানার সুয়াগাজী বাজারএলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে মোটর সাইকেলে করে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের সময়১৭ বোতল ফেন্সিডিলসহএকজন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলোকুমিল্লা জেলার সদর দক্ষিন থানার দড়িবট্ট গ্রামের মৃত সুরুজ মিয়ার ছেলে মোঃ দুলাল মিয়া (৪০)।প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ কুমিল্লারবিভিন্ন স্থানে ফেন্সিডিলসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। এক্ষেত্রে মাদকদ্রব্য পরিবহনের কাজে ব্যবহৃত মোটর সাইকেলটিও জব্দ করা হয়।
উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কুমিল্লা জেলার সদর দক্ষিণথানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।