ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
167
বরুড়ায় সোনাইমুড়ী উচ্চ বিদ্যালয়ে শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী
Published : Sunday, 7 August, 2022 at 12:00 AM, Update: 07.08.2022 12:23:57 AM
বরুড়ায় সোনাইমুড়ী উচ্চ বিদ্যালয়ে শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণীনিজস্ব প্রতিবেদক।। বরুড়া উপজেলার ঐতিহ্যবাহী সোনাইমুড়ী উচ্চ বিদ্যালয়ে শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল ৬ আগস্ট, শনিবার স্কুল মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা কমিটিরসভাপতি ইঞ্জিনিয়ার মোঃ ইয়াসিন মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন- কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বরুড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাছিমুল আলম চৌধুরী (নজরুল) এমপি । এ সময় তিনি বলেন- লক্ষ অর্জনের জন্য বাস্তবধর্মী স্বপ্নই কাংক্ষিত লক্ষ্যে পৌছাতে পারে। তাই স্বপ্ন বস্তবায়নে ভালভাবে পড়ালেখা করে নিজেকে যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। স্কুল জীবন হচ্ছে স্বপ্ন দেখার উপযুক্ত সময়। স্বপ্ন বাস্তবায়নে শিক্ষার্থীদের প্রচেষ্টা চালানোর পাশাপাশি তার পরিবারের সদস্যরা সমষ্টিগতভাবে তার স্বপ্ন পূরনে সহযোগীতা করলে সহজেই একজন শিক্ষার্থীর স্বপ্ন বাস্তবে পরিনত হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি উপস্থিত ছিলেন, বরুড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বরুড়া হাজী নোয়াব আলী পাইলট উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি জনাব মোঃ নাসির উদ্দীন লিংকন। বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা মোঃ রুহুল আমিন, আব্দুর রব ও বাবু প্রানেশ্বর আচার্য্য। এছাড়াও উপস্থিত ছিলেন- বীর মুক্তিযোদ্ধা মোঃ মাহবুবুল ইসলাম, সাবেক চেয়ারম্যান মোঃ আব্দুউল করিম, মোঃ তোফাজ্জল হোসেন তপু, হাজী মোঃ গিয়াস উদ্দিন, ডা. মোঃ কয়োসুল ইসলাম, মোঃ মফিজুর রহমান, মোঃ আহসান উল্লাহ, মোঃ হাতেম আলী মেম্বার, মোঃ শাহ আলম, হাজী মোঃ সফিউল্লাহ, মোঃ লোকমান হোসেন ও প্রমুখ। কৃতি শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন- নুসরাত জাহান নরিণ ও সালমান ফারসি। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন- মোঃ শাহজালাল পাটোয়ারী ও মিজানুর রহমান। সংবর্ধনা অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংষ্কৃতিক অনুষ্ঠান।
 উল্লেখ্য যে: সোনাইমুড়ী উচ্চ বিদ্যালয় থেকে ২০২১ সালে এসএসসি পরীক্ষায় ১২৪জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করে সকলেই কৃতকার্য হয়। তন্মধ্যে ২০জন শিক্ষার্থী জিপিএ ৫ লাভ করে।







© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};