ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
2024
কুমিল্লায় বন্দুক যুদ্ধে আহত র‍্যাব সদস্য আইসিইউতে
ঘটনাস্থল থেকে পিস্তল উদ্ধার
তানভীর দিপু
Published : Friday, 8 April, 2022 at 7:22 PM, Update: 08.04.2022 7:52:12 PM
কুমিল্লায় বন্দুক যুদ্ধে আহত র‍্যাব সদস্য আইসিইউতেকুমিল্লায় র‍্যাবের সাথে মাদক ব্যবসায়ীদের বন্দুক যুদ্ধের ঘটনায় কর্পোরাল মো. রুবেল গাজী নামের র‍্যাবের এক সদস্য গুলিবিদ্ধ হয়েছেন। ঘটনার পর তাকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পরে তার অবস্থার অবনতি হলে তাকে কুমিল্লা সিএমএইচ প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক। তিনি বর্তমানে আইসিইউতে চিকিৎসাধীন আছেন। বৃহস্পতিবার (৭ এপ্রিল) রাতে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার জোড়কানন ইউনিয়নের লালবাগ এলাকা বন্দুক যুদ্ধের ঘটনাটি ঘটে। এ ঘটনায় তিন মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছেন। এছাড়াও দুজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে ৫৬ কেজি গাঁজা, একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগজিন এবং দুই রাউন্ড এ্যামোনিশন উদ্ধার করা হয়।শুক্রবার (৮ এপ্রিল) বিকালে তিনটায় এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছেন র‍্যাব ১১ কুমিল্লার কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ সাকিব হোসেন।

গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ীরা হলো- মো. সাইদুল ইসলাম(২২), মো. হযরত আলী(২০) এবং মোঃ মশিউর রহমান(২১)। পালানোর সময় ঘটনাস্থলে গ্রেফতার দুই মাদক কারবারী হলো- সবুজ ইসলাম(২০) এবং মো. শরীফ(১৯)।

প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব কর্মকর্তা জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি মাদকের একটি বড় চালান পার হচ্ছে সদর দক্ষিণ উপজেলার জোড়কানন ইউনিয়নের লালবাগ এলাকা দিয়ে। এমন খবর পেয়ে র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে অবস্থান নেন। এসময় কিছু সময় পর দূর থেকে দেখতে পায় ২০/২৫ জন মাদক ব্যবসায়ীর একটি দল কাঁধে করে মাদকের বস্তা নিয়ে মাঠ দিয়ে যাচ্ছিল। এসময় কর্তব্যরত টহল কমান্ডার তাদেরকে থামতে বলে এবং নিজেদের র‌্যাব পরিচয় দেয়। প্রতিউত্তরে তারা কোন উত্তর না দিয়ে কয়েকজন মাদক কারবারী দৌড়ে পালিয়ে যায় এবং কয়েকজন মাদক কারবারী অতর্কিতভাবে গুলি ছুড়তে থাকে। আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরাও গুলি করে। এই ঘটনায় একজন র‌্যাব সদস্য ও তিনজন মাদক কারবারী গুলিবিদ্ধ হয়। গুলিবিদ্ধ র‌্যাব সদস্য ও মাদক কারবারীদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। গুলিবিদ্ধ র‌্যাব সদস্য কর্পোরাল মো. রুবেল গাজীকে কর্তব্যরত চিকিৎসক পর্যবেক্ষণ করে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা সিএমএইচ এ প্রেরণ করে। বর্তমানে তিনি আইসিইউতে রয়েছেন।

এছাড়াও তিনজন মাদক কারবারীর মধ্যে একজনের গুলি শরীর স্পর্শ করে চলে গেলে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল প্রাথমিক চিকিৎসা দিয়ে ছাড়পত্র দেয়। বর্তমানে তিনি র‌্যাব হেফাজতে রয়েছেন। বাকি দুইজন গুলিবিদ্ধ মাদক কারবারী কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

র‍্যাব কর্মকর্তা মেজর সাকিব হোসেন জানান, এ ঘটনার সাথে সম্পৃক্ত বাকি আসামীদের সনাক্ত ও গ্রেফতারে র‌্যাবের অভিযান চলমান রয়েছে। এ ঘটনায় গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লার সদর দক্ষিণ মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। 





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};