ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
1853
কাউন্সিলর কাপ এবার মাঠে গড়াচ্ছে ১০ জানুয়ারি
উদ্বোধন হবে ৮ জানুয়ারি কুমিল্লা টাউন হলে
Published : Tuesday, 4 January, 2022 at 12:00 AM, Update: 04.01.2022 12:29:19 AM
কাউন্সিলর কাপ এবার মাঠে গড়াচ্ছে ১০ জানুয়ারিনিজস্ব প্রতিবেদক:
সারাদেশে আলোচিত কুমিল্লায় আয়োজিত কাউন্সিলর কাপ টি-টোয়েন্টির দ্বিতীয় আসর মাঠে গড়াবে আগামী ১০ জানুয়ারি। তবে বরাবরের মত এই আসরের জমকালে উদ্বোধন হবে ৮ জানুয়ারি কুমিল্লা টাউন হলে। এর আগেই ৭ জানুয়ারি টুর্নামেন্টের ফিকশ্চার প্রকাশ করা হবে। এবারের আাসরের সম্ভাব্য ১৬ টি দলকে নিয়ে ৪ গ্রুপে খেলার প্রথম ধাপ হবে লীগ পর্যায়ে। এর পরেই সেমিফাইনাল এবং ফাইনাল। এই আসরের সবচেয়ে বড় আকর্ষণ চ্যাম্পিয়ণ দল পাবে এক্সিও প্রাইভেট কার এবং রানার্স আপের জন্য থাকবে পাঁচ লক্ষ টাকার প্রাইজমানি। কুমিল্লা জেলা ক্রিকেট কমিটি ও জেলা ক্রীড়া সংস্থা সমন্বয় করছে এই পুরো আয়োজন। সোমবার সন্ধ্যায় কুমিল্লা ভাষা সৈনিক শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় টীম ড্রাফটিং। ড্্রাফট শেষে সাংবাদিকদের সাথে মত বিনিময়কালে জেলা ক্রিকেট কমিটির সভাপতি সাইফুল আলম রনি জানান, গত আসরের তুলনায় স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে এই আসর আরো জাকজমক এবং উপভোগ্য হবে। মাদকমুক্ত কুমিল্লা গড়তে খেলাধুলার আয়োজনের যে বিকল্প নেই- সে ধারা অব্যাহত রাখতেই এই আয়োজনের ধারাবাহিকতা। এই আয়োজনে কুমিল্লা সিটির ২৭ টি ওয়ার্ড কাউন্সিলরকেই আহ্বান করা হয়েছিলো দল নিয়ে অংশ গ্রহন করার জন্য। কিন্তু অনেকেই অংশ নিতে পারেন নি। কোন কোন ওয়ার্ডে কাউন্সিলর দল রাখতে না পারলেও-এলাকাবাসীর পক্ষ থেকে দল রাখা হয়েছে, যেন তারা এই টুর্নামেন্টে নিজের এলাকার প্রতিনিধিত্ব উপভোগ থেকে বঞ্চিত না হন। এলাকাবাসীর মধ্যে ব্যাক্তি পর্যায়ে এসব দলগুলো রাখা হয়েছে।
তিনি আরো জানান, উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আল্হাজ¦ আ ক ম বাহাউদ্দিন বাহার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক আকরাম খানসহ অন্যান্য ক্রিকেট ব্যাক্তিত্বরা। উদ্বোধনী অনুষ্ঠান মাতাতে মঞ্চে গান গাইবেন জনপ্রিয় ব্যান্ড ওয়ারফেজ, এ্যাশেজ এবং গায়ক মিনার।
সভায় এবারের টুর্নামেন্টে ১নং ওয়ার্ড থেকে খেলবে ইলেভেন ফাইটার্স নাম্বার ওয়ান(এলাকাবাসীর পক্ষে), ২ নং ওয়ার্ডে ছোটরা কিংস ষ্টার, ৩ নং ওয়ার্ডে ওয়েলফেয়ার ইউনাইটেড, ৪নং ওয়ার্ডে রয়েল অব গোমতি, ৫নং ওয়ার্ডে মোগল কিংস, ৮নং ওয়ার্ডে সানরাইজার্স,  ১০ নং ওয়ার্ডে গ্লেডিয়েটর্স অব টেন, ১১নং ওয়ার্ডে মুন্সেফবাড়ি বয়েস ক্লাব, ১২নং ওয়ার্ডে এনসিসি কিংস,  ১৮ নং ওয়ার্ডে সুপার কিংস এইটিন, ২১ নং ওয়ার্ডে হেভেন টুয়েন্টি ওয়ান, ২২নং ওয়ার্ডে সাউথ ইন, ২৭ নং ওয়ার্ডে পাইলট ক্লাব টুয়েন্টি সেভের, ৯নং ওয়ার্ডে বাগিচাগাঁও নাইন ইলেভেন(এলাকাবাসীর পক্ষে), ১৭ নং ওয়ার্ডে সেভেনটির ওয়ারিয়র্স (এলাকাবাসীর পক্ষে)। এছাড়া ১৬ নম্বর দলটি এখনো চুড়ান্ত হবার অপেক্ষায়।  
এদিকে ড্্রাফটে আসা চার গ্রুপের দল গুলো হলো- এ গ্রুপে: বাঁগিচাগাও নাইন ইলেভেন, হেভেন টুয়েন্টি ওয়ান, ইলেভেন ফাইটার্স নাম্বার ওয়ান, পাইলট ক্লাব টুয়েন্টিওয়ান। বি গ্রুপে: মুন্সেফবাড়ি বয়েস ক্লাব, সুপার কিংস এইটিন, রয়েল অব গোমতি, সানরাইজার্স। সি গ্রুপে: সেভেনটিন ওয়ারিয়র্স, মোগল কিংস, ওয়েলফেয়ার ইউনাইটেড, ছোটরা কিংস স্টার। এবং ডি গ্রুপে: গ্লেডিয়েটর্স অব টেন, সাউথ ইন, এনসিসি কিংস এবং সম্ভাব্য ১৬ তম দল।
মত বিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা ক্রিকেট কমিটির সাধারণ সম্পাদক নাসিম ইউসুফ রেইন, ক্রিকেট কমিটির সদস্য শাকিল আহমেদ রানা, সাইফুল আলম বাবু, জাহিদুল ইসলাম, ফরহাদ কাদেরিয়া জিতু, সাইয়্যেদ বাপ্পি, আবুল কালাম আজাদ এবং জেলা ক্রিকেট কোচ হাবিব মোবাল্লেগ জেমস্সহ অন্যান্যরা।










© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};