ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
741
কুবি ভর্তির মেধাতালিকা প্রকাশ
Published : Monday, 27 December, 2021 at 12:00 AM, Update: 27.12.2021 1:21:47 AM
কুবি ভর্তির মেধাতালিকা প্রকাশতানভীর সাবিক, কুবি ||
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ২০২০-২১ শিক্ষাবর্ষে স্নাতকে ভর্তির মেধাতালিকা প্রকাশ করা হয়েছে। আজ রবিবার (২৬ ডিসেম্বর) রাতে বিশ্ববিদ্যালয়ের ভর্তি ওয়েবসাইটে মেধাতালিকার ফলাফল প্রকাশ করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ভর্তি ওয়েবসাইটে (যঃঃঢ়ং://িি.িপড়ঁধফসরংংরড়হ.পড়স/) গিয়ে শিক্ষার্থীরা নিজের মেধাতালিকার ফলাফল দেখতে পারবেন।
জানা যায়, মেধাতালিকায় স্থানপ্রাপ্ত শিক্ষার্থীদের সাক্ষাৎকার আগামী ২৯ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। এ সময় তাদেরকে ভর্তি পরীক্ষার প্রবেশপত্র ও কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে আবেদনের পেমেন্ট স্লিপ, মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পরীক্ষার মূল নম্বরপত্র, কোটার প্রার্থীদের ক্ষেত্রে সংশ্লিষ্ট কোটার জন্য সরকার নির্দেশিত মূল সনদ ও তার সত্যায়িত ফটোকপি অবশ্যই সঙ্গে নিয়ে আসতে হবে।
মুক্তিযোদ্ধা কোটায় ভর্তিচ্ছু শিক্ষার্থীদের সম্পর্কের মূল সনদ (প্রযোজ্য ক্ষেত্রে) দেখাতে হবে। মেধাতালিকা ও ভর্তিসংক্রান্ত অন্যান্য সকল তথ্য (িি.িপড়ঁধফসরংংরড়হ.পড়স) ওয়েবসাইটে পাওয়া যাবে।
এ বছর মোট ৪১ হাজার ৩২৪ শিক্ষার্থী কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য আবেদন করেছেন।








সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};