ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের শিক্ষক পরিষদের নতুন কমিটি গঠন
নিজস্ব প্রতিবেদক
Published : Wednesday, 15 December, 2021 at 8:25 PM, Update: 15.12.2021 8:47:57 PM
কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের শিক্ষক পরিষদের নতুন কমিটি গঠনকুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের শিক্ষক পরিষদের নিবার্চনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সম্পাদক হলেন সহযোগী অধ্যাপক মোহাম্মদ মঈন উদ্দীন, যুগ্ম-সম্পাদক সহকারী অধ্যাপক মোহম্মদ ইউনুছ মিয়া, যুগ্ম-সম্পাদক (মহিলা) প্রভাষক হাসনা হেনা লিজা এবং কোষাধ্যক্ষ- প্রভাষক মো: গুলজার হাসান। 

কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের অধ্যক্ষ ড. আবু জাফর খানের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে নব কমিটিকে আনুষ্ঠিকভাবে অনুমোদন দেওয়া হয়। এর আগে ২ ডিসেম্বর কলেজ অধ্যক্ষ প্রফেসর ড.আবু জাফর খানের সমন্বয়ে ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর মো: আবুল কালাম আজাদ কে নিবার্চন কমিশনার প্রধান, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. রাজু আহমেদ, ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক গোলাম জিলানীকে সদস্য করে তিন সদস্যের নির্বাচন কমিশন গঠন করা হয়।

৪ ডিসেম্বর নির্বাচনের তফসিল ঘোষণা, ৬ ডিসেম্বর নির্বাচন কমিশন ভোটার তালিকা প্রকাশ করা হয় এবং মনোনয়ন দাখিল ও জমা দেওয়ার শেষ তারিখ ছিল ৯ ডিসেম্বর। এই পদগুলোতে নির্বাচিত প্রার্থীরা ছাড়া কেউই মনোনয়ন দাখিল না করায় বেসরকারিভাবে এই চার জনকে স্ব-স্ব পদে নির্বাচিত ঘোষণা করা হয়।
প্রধান নির্বাচন কমিশনার প্রফেসর মো: আবুল কালাম আজাদ জানান, সম্পাদক পদের জন্য সমাজ কর্ম বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ মহিন উদ্দিন , যুগ্ম-সম্পাদক পদে রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ ইউনুস মিয়া , যুগ্ম-সম্পাদক (মহিলা) পদে ইতিহাস বিভাগের প্রভাষক হাসনা হেনা লিজা এবং কোষাধ্যক্ষ পদের জন্য ইংরেজী বিভাগের প্রভাষক মো: গুলজার হাসান ছাড়া কেউই মনোনয়ন দাখিল না করায় বেসরকারিভাবে উপরোক্ত চার জনকে স্ব-স্ব পদে নির্বাচিত ঘোষণা করা হয়।

কলেজ অধ্যক্ষ প্রফেসর ড. আবু জাফর খান বলেন, অত্যন্ত মেধাবী ও সৃজনশীল মানুষগুলো নতুন শিক্ষক পরিষদে নির্বাচিত হয়েছে। আমি মনেপ্রাণে বিশ্বাস করি নবনির্বাচিত পরিষদের কমিটিদের সমন্বয়ে ভিক্টোরিয়া কলেজ আরো এক ধাপ এগিয়ে যাবে।