ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
854
বরুড়ায় অস্ত্রসহ ডাকাত আটক
Published : Saturday, 11 December, 2021 at 12:00 AM, Update: 11.12.2021 12:34:17 AM
বরুড়ায় অস্ত্রসহ ডাকাত আটকমোঃ ইলিয়াছ আহমদ, বরুড়া ||
কুমিল্লার বরুড়া ডাকাতির প্রস্তুতিকালে মোঃ আবদুর রহিম (৩৫) নামে এক ডাকাতকে আটক করে পুলিশ। শুক্রবার মধ্যরাতে উপজেলার বেকী গ্রামের ঈদগাহ সংলগ্ন রাস্তায় থেকে তাকে আটক করা হয়। এসময় পুলিশ-জনতার ধাওয়ায় ডাকাত দলের অন্য সদস্যরা পালিয়ে যায়। আটক আবদুর রহিম কুমিল্লার তিতাস উপজেলার মোহনপুর গ্রামের আবদুল হামিদের ছেলে। তার কাছ থেকে ১ টি দেশীয় তৈরি পাইপগান, ৪ টি কার্তুজ উদ্বার করা হয়। তাছাড়া পালিয়ে যাওয়া ডাকাতদের ফেলে যাওয়া ১ টি রামদা, ৫ টি ছেনী বিভিন্ন জায়গা থেকে উদ্বার করা হয় । আটক আবদুর রহিমের বিরুদ্ধে কুমিল্লা জেলার বিভিন্ন থানায় একাধিক ডাকাতির মামলা রয়েছে বলে জানা গেছে।
এ বিষয়ে বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইকবাল বাহার মজুমদার বলেন- গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করা হয়ছে। মামলা হয়েছে। তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।







সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};