ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
731
চান্দলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আলেয়া বেগম (আলো)’র মনোনয়ন পত্র দাখিল
Published : Saturday, 27 November, 2021 at 12:00 AM, Update: 27.11.2021 12:16:13 AM
চান্দলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আলেয়া বেগম (আলো)’র মনোনয়ন পত্র দাখিল ইসমাইল নয়ন।। গত ২৫ নভেম্বর ব্রাহ্মণপাড়া চান্দলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী আলেয়া বেগম আলো তার নির্বাচনী মনোনয়ন পত্র জমা দেন। এ সময় তার সমথীত নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। মনোনয়নের পর তিনি বলেন, ক্ষমতা পেতে নয়, অপনাদের সেবা করতে এসেছি, ব্রাহ্মণপাড়া উপজেলার চান্দলা ইউনিয়নবাসীর সুখ দুঃখের ভার নিতে চাই, দুর্নীতিমুক্ত আধুনিক ইউনিয়ন হিসেবে রূপান্তর করতে চাই। এক সাক্ষাতকারে এসব কথা বলেন, চান্দলা ইউনিয়নের জনপ্রিয় নেত্রী মোসা,আলেয়া বেগম আলো( এম এস এস)। তিনি বহু সামাজিক কর্মকাণ্ডের সাথে সম্পৃক্ত। তিনি দীর্ঘদিন ধরে আওয়ামী মহিলা লীগের সাথে সম্পৃক্ত। যুগ্ম আহবায়ক ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামী মহিলা লীগে। শিক্ষা ও চাকরি ক্ষেত্রে বেগম রোকেয়া পদক প্রাপ্ত হয়েছেন, এরপর আর পিছনে ফিরে তাকায়নি নিজ যোগ্যতায় নিজেকে আলোকিত করেছেন সাধারণ মানুষের কাছে।  বিশিষ্ট শিক্ষানুরাগী সমাজ সেবিকা বিশ্বব্যাপি নোবেল করোনা ভাইরাস এর করাল গ্রাসে পৃথিবীর মানুষ যখন থমকে দাঁড়িয়েছে তখন তিনি চান্দলা ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন, হাত বাড়িয়ে দিয়েছেন সহায়তার। দিয়েছেন জীবানুনাশক, মাস্ক, চাল, ডাল, তেল, আলু ও নগদ অর্থ , হয়েছেন ইউনিয়নবাসীর কাছে মানবিক মানুষ। ব্রাহ্মণপাড়া উপজেলার চান্দলা  ইউনিয়ন পরিষদ নির্বাচন যতই ঘনিয়ে আসছে ততই আলোচনায় রয়েছেন তিনি।
কয়েকজন ইউনিয়নবাসীর সাথে কথা বলে জানাযায়, আলেয়া বেগম আলো একজন সুশিক্ষিত, পরোপকারী, গরীবের বন্ধু, অসহায় মানুষের পাশে থেকে সেবা করছেন দীর্ঘদিন থেকে এবং অসহায় মানুষের বিভিন্ন ধরনের সেবা দিয়ে যাচ্ছেন। তাছাড়া তিনি দীর্ঘ দিন থেকে বঙ্গবন্ধুর আদর্শে সম্পৃক্ত থেকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে গ্রাম হবে শহর সেই ধারাবাহিকতায় ইউনিয়নবাসীকে নিয়ে কাজ করে যাচ্ছেন, এবং চান্দলা ইউনিয়নকে দালান মুক্ত এবং সাধারণ মানুষের ইউনিয়ন পরিষদে হিসেবে রূপান্তর করতে কাজ করে যাচ্ছেন।







সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};