ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
1003
হত্যাকারীদের খুঁজে বের করে বিচারের আওতায় আনা হবে-- এমপি বাহার
Published : Friday, 26 November, 2021 at 12:00 AM, Update: 26.11.2021 3:16:56 AM
হত্যাকারীদের খুঁজে বের করে বিচারের আওতায় আনা হবে-- এমপি বাহারনিজস্ব প্রতিবেদক: কুমিল্লা নগরীর ১৭নং ওয়ার্ডের সুজানগর-পাথুরিয়া পাড়ায় সন্ত্রাসীদের গুলিতে নিহত মহানগর আওয়ামী লীগের সদস্য প্যানেল মেয়র ও ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মোঃ সোহেল এবং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য হরিপদ সাহার পরিবারের সদস্যদের সাথে দেখা করেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগ নেতা আলহাজ্ব আ ক ম বাহাউদ্দিন বাহার। তিনি আওয়ামীলীগের ওই দুই নেতার পরিবারের প্রতি সমবেদনা জানান এবং এই হত্যাকান্ডের সুষ্ঠু বিচারের আশ্বাস দেন। সে সময় তিনি নিহতদের পরিবারকে সর্বাত্মক সহযোগিতারও আশ্বাস দেন।
পরে তিনি ঘটনাস্থল সোহেল কাউন্সিলরের কার্যালয়ের সামনে এক বিক্ষোভ সমাবেশে উপস্থিত এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন, খুনীরা যেখানেই থাকুক তাদের খুঁজে বের করা হবে। আমরা চাই সন্ত্রাসীরা যে দলেরই হোক তাদের যথোপযুক্ত শাস্তি দেয়া হবে।
আইনশৃঙ্খলাবাহিনীর প্রতি এই হত্যাকান্ডের তদন্ত সতর্কভাবে করার আহ্বান জানিয়ে এমপি বাহার বলেন, মাদক ব্যবসায়ীদের উৎখাত করতে গিয়ে সোহেল ও হরিপদ প্রাণ দিয়েছেন। দুয়েক মাস আগে মিথুন নামে আরো এক যুবক নিহত। আইনশৃঙ্খলাবাহিনী যেন এই বিষয়গুলো জোরালে ভাবে আমলে নিয়ে সোহেলের খুনীদে দ্রুত খুঁজে বের করেন। এসময় তিনি এলাকাবাসীকে ধৈর্য্য ধারণ করে তদন্তকাজে আইনশৃঙ্খলাবাহিনীকে সহযোগিতার অনুরোধ জানান।
এমপি বাহার বলেন, আমি সবসময় কুমিল্লাকে মাদক মুক্ত করার চেষ্টায় নিরলস ভাবে কাজ করেছি। সোহেলও তাই করেছে এবং সে মাদক ব্যবসায়ীদের হাতে প্রাণ দিয়েছে। মাদক ব্যাবসায়িদের বিরুদ্ধে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। যেখানেই থাকুক না কেন হত্যাকান্ডের সাথে জড়িত সবাইকে দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।
গত ২২ নভেম্বর বিকেলে নিজ কার্যালয়ে সন্ত্রীদের প্রকাশ্য হামলায় গুলিবিদ্ধ হয়ে নিহত হন ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মোঃ সোহেল ও ওই ওয়ার্ড আওয়ামীলীগের সদস্য হরিপদ সাহা। গুলিবিদ্ধ হয়ে আহত হন সেখানে থাকা আরো ৪ জন। এই ঘটনায় সোহেল কাউন্সিলরের ভাই রুমন বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরো ১০ জনের বিরুদ্ধে কোতয়ালি থানায় একটি মামলা দায়ের করেন। পরে র‌্যাব মামলার চার নম্বর আসামী সুমনকে আটক করে পুলিশের কাছে হস্তান্ত করে এবং মামলার নয় নম্বর আসামীকে গ্রেপ্তার করে পুলিশ।  







© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};